Logo
শিরোনাম
না ফেরার দেশে চলে গেলেন ফকির আলমগীর। জাহাজেরনগর সত্য এক আনন্দ নগর আমি শোকে দেখিঃ কনকচাঁপা সে হোসেনের ঈদ ক্যাটলো যেমন পাটুরিয়ায় ৫ মিনিটের রজনী, তারপরে ফ্রেটি ছুটী দৌলতদিয়া মাননীয় মেয়র জাহাঙ্গীর আলম কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা যানিয়েছেন মাতৃবাংলা ২৪ টিভি পরিবার। করোনায় সচেতনতার সাথে কুরবানী করুন। সর্বস্তরের জনগণকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জনাব সৈয়দ মোঃ আলমগীর হোসেন ! নওগা ৬ আসনের এমপি মোঃ আনোয়ার হোসেন (হেলাল) ও রানী নগর উপজেলার চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ (দুলু) কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা যানিয়েছেন রাব্বী চৌধুরী। এডভোকেট আজমত উল্লাহ খান ও আবুল কালাম আজাদ কে ঈদুল আজহার শুভেচ্ছা যানিয়েছেন মাতৃবাংলা ২৪ টিভির চেয়ারম্যান। “২৮ তম ওয়ান্ডে সিরিজ জয় মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা আবুল কালাম আজাদ কে ঈদুল আজহার শুভেচ্ছা যানিয়েছেন মাতৃবাংলা ২৪ টিভির চেয়ারম্যান। জিম্বুয়েতে ওয়ানডে সিরিজ জেটিং রিপোর্টারেটর রাজধানী বাগেরহট্টে ছাত্রলীগ কর্মী ডাক্তার কুপি জখম প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সমাজ সেবিকা শারমিন সুলতানা পেয়ারা নিশ্চয় নিশ্চয় নিশ্চয় নিশ্চয় নিশ্চয় হতে নি নিশ্চয়।।। স্থানান্তরিত জীবনযাত্রার চলমান নম্বর: সিআইডি মেসি-নামদারও সংঘর্ষক স্টেট! ৩১ জুলাই কারখানা খুলুন না গার্মেন্টস স্থান শহরজুড়ে সন্ধ্যা মালতী

চলে গেলেন ফজলে হাসান আবেদ

বিশ্বের সর্ববৃহৎ এনজিও ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ আর নেই। রাত সাড়ে আটটায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘ দিন ধরে জটিল অসুস্থতায় ভুগছিলেন। রাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ব্র্যাকের চেয়ারম্যান ড. হোসেন জিল্লুর রহমান। ওদিকে ব্র্যাকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে তার মৃত্যুর বিষয়টি জানিয়ে বলা হয়, যে কোনো কঠিন পরিস্থিতির মধ্যে শান্ত থাকা ও এগিয়ে যাবার শিক্ষাই তিনি সবসময় আমাদের দিয়েছেন। জীবনভর যে সাহস আর ধৈর্যের প্রতিচ্ছবি আমরা তার মাঝে দেখেছি, সেই শক্তি নিয়েই আমরা তার স্মৃতির প্রতি যথাযথ সম্মান জানাব।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামীকাল সকাল সাড়ে দশটা থেকে দুপুর সাড়ে বারোটা পর্যন্ত তার মরদেহ ঢাকার আর্মি স্টেডিয়ামে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে।  দুপুর সাড়ে বারোটায় আর্মি স্টেডিয়ামেই নামাজে জানাজা সম্পন্ন হবে। জানাজার পর ঢাকার বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।


আপনার মতামত লিখুন :

6 responses to “চলে গেলেন ফজলে হাসান আবেদ”

  1. 샌즈카지노 says:

    I think you have mentioned some very interesting details , thanks for the post. Eba Edd Blount

  2. 샌즈카지노 says:

    Great delivery. Outstanding arguments. Keep up the great spirit. Vivie Caleb Dyan

  3. erotik says:

    This is my first time visit at here and i am genuinely impressed to read all at one place. Sibylla Erek Luckin

  4. erotik says:

    Those big cats are just beautiful. I really like the big, white cat. Mandie Raffaello Mace

  5. erotik says:

    Good blog post. I certainly appreciate this website. Thanks! Kiersten Shawn Lenz

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Design & Maintenance By Abu Bokkor Siddik
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!