Logo
শিরোনাম:
গাজীপুর মহানগরীর সামান্তপুরে এক সাংবাদিকের বাড়িতে চুরি হয়েছে। গাজীপুরে গজারিয়া পাড়া বস্তবাড়িতে আগুন লেগে ৫ টি ঘর পুড়ে ছাই। গাজীপুরের ময়মনসিংহ মহাসড়কে রাজেন্দ্রপুর চৌরাস্তা   ঘরমুখো মানুষের ঢল নেমেছে। বকেয়া বেতন, ঈদ বোনাস ও বাৎসরিক ছুটির টাকা পরিশোধের দাবিতে শ্রমিকেরা সড়ক অবরোধ করে। গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর ইজিবাইক ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৫ জনকে আটক করেছে ব্যাব-১। গাজীপুর শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছেন শ্রীপুর উপজেলা প্রশাসন। ২২ নং ওয়ার্ড বাংলাবাজারে রমজান মাসে চলছে অবৈধ মেলার রমরমাট ব্যবসা। কলেজে প্রবেশের রাস্তা বন্ধ করে মার্কেট নির্মাণ করার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ পবিত্র মাহে রমজান মোবারক ২০২৪।

পায়রা ও বেলুন উড়িয়ে আ’লীগের জাতীয় সম্মেলন উদ্বোধন প্রধানমন্ত্রীর

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা। আজ শুক্রবার দুপুর ৩টা ১০ মিনিটে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তিনি সাদা পায়রা ও লাল-সবুজ বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন। এসময় তার পাশে ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যানসহ আশেপাশের এলাকাগুলো উৎসবমুখর হয়ে উঠেছে। নেতা-কর্মীদের আগমনে জমজমাট হয়ে উঠেছে সম্মেলনস্থল। সম্মেলনে হাজির হয়েছেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

এছাড়াও আছেন প্রবীণ রাজনীতিবিদ সুলতান মনসুর, সাবেক মন্ত্রী সোহেল তাজ, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙাসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!