Logo
শিরোনাম
না ফেরার দেশে চলে গেলেন ফকির আলমগীর। জাহাজেরনগর সত্য এক আনন্দ নগর আমি শোকে দেখিঃ কনকচাঁপা সে হোসেনের ঈদ ক্যাটলো যেমন পাটুরিয়ায় ৫ মিনিটের রজনী, তারপরে ফ্রেটি ছুটী দৌলতদিয়া মাননীয় মেয়র জাহাঙ্গীর আলম কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা যানিয়েছেন মাতৃবাংলা ২৪ টিভি পরিবার। করোনায় সচেতনতার সাথে কুরবানী করুন। সর্বস্তরের জনগণকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জনাব সৈয়দ মোঃ আলমগীর হোসেন ! নওগা ৬ আসনের এমপি মোঃ আনোয়ার হোসেন (হেলাল) ও রানী নগর উপজেলার চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ (দুলু) কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা যানিয়েছেন রাব্বী চৌধুরী। এডভোকেট আজমত উল্লাহ খান ও আবুল কালাম আজাদ কে ঈদুল আজহার শুভেচ্ছা যানিয়েছেন মাতৃবাংলা ২৪ টিভির চেয়ারম্যান। “২৮ তম ওয়ান্ডে সিরিজ জয় মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা আবুল কালাম আজাদ কে ঈদুল আজহার শুভেচ্ছা যানিয়েছেন মাতৃবাংলা ২৪ টিভির চেয়ারম্যান। জিম্বুয়েতে ওয়ানডে সিরিজ জেটিং রিপোর্টারেটর রাজধানী বাগেরহট্টে ছাত্রলীগ কর্মী ডাক্তার কুপি জখম প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সমাজ সেবিকা শারমিন সুলতানা পেয়ারা নিশ্চয় নিশ্চয় নিশ্চয় নিশ্চয় নিশ্চয় হতে নি নিশ্চয়।।। স্থানান্তরিত জীবনযাত্রার চলমান নম্বর: সিআইডি মেসি-নামদারও সংঘর্ষক স্টেট! ৩১ জুলাই কারখানা খুলুন না গার্মেন্টস স্থান শহরজুড়ে সন্ধ্যা মালতী

দোকান মালিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে আইজিপি করোনা সংক্রমণ রোধে মাস্ক পরিধানসহ স্বাস্থ্য সুরক্ষা মেনে কেনাকাটা নি‌শ্চিত করার আহবান!

 

ঢাকা, ২৭ এপ্রিল ২০২১ খ্রি.

মাতৃবাংলা ২৪ টিভির ডেস্ক রিপোর্ট:-

করোনা সংক্রমণ প্রতিরোধে দোকানপাট এবং শপিংমলসহ সব ধরনের কেনাকাটার ক্ষেত্রে অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

আইজিপি আজ বিকালে করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার রোধে করণীয় সম্পর্কে বাংলাদেশ দোকান মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় এ আহবান জানান। পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুমে আয়োজিত এ সভায় সকল পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি এবং জেলার পুলিশ সুপারগণ অনলাইনে যুক্ত ছিলেন।

আইজিপি বলেন, কেনাকাটার ক্ষেত্রে দোকানদার এবং ক্রেতা উভয়কে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। দোকান বা শপিংমলের প্রবেশপথে স্যানিটাইজার বা হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে। শপিংমলে প্রবেশকালে অবশ্যই শরীরের তাপমাত্রা পরীক্ষা করতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করতে এক সঙ্গে কোন দোকানে বেশি লোকের প্রবেশ নিরুৎসাহিত করতে হবে। বড় বড় দোকানের ক্ষেত্রে ক্রেতার অবস্থান গোল চিহ্ন দিয়ে নির্দিষ্ট করে রাখতে হবে।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সারাদেশে সকল দোকানপাট ও শপিংমলে স্বাস্থ্য সুরক্ষা মেনে ক্রয়-বিক্রয় করার জন্য ব্যবসায়ী, দোকান মালিক এবং ক্রেতা সাধারণের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

আইজিপি বলেন, আমরা সকলে সরকারি বিধি-নিষেধ মেনে চললে করোনা সংক্রমণ কমবে, মৃত্যুর হারও কমবে। তিনি বলেন, চলমান করোনাকালে জীবন চালাতে হবে, আবার জীবিকাও চালাতে হবে। এর মধ্যে সমন্বয় করে আমাদের চলতে হবে।

বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মোঃ হেলাল উদ্দিন সভাকে জানান, তারা প্রতিটি মার্কেটের সামনে হাত ধোয়ার ব্যবস্থা অথবা স্যানিটাইজারের আয়োজন রেখেছে। শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করা হয়েছে। বড় বড় শপিং মলে জীবাণুনাশক টানেল বসানো হয়েছে। তিনি বলেন, সারাদেশে ব্যবসায়ীরা করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার ক্ষেত্রে অত্যন্ত সোচ্চার এবং সজাগ রয়েছেন।

সভায় অতিরিক্ত আইজি (এএন্ডও) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী, অতিরিক্ত আইজি (অর্থ) এস এম রুহুল আমিন, অতিরিক্ত আইজি (এইচআরএম) মোঃ মাজহারুল ইসলাম, ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলামসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং বাংলাদেশ দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা‌ন্তে
মো. সো‌হেল রানা
এআই‌জি (মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স)
বাংলা‌দেশ পু‌লিশ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Design & Maintenance By Abu Bokkor Siddik
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!