Logo
শিরোনাম
নাটোরের স্বাধীনতার আশঙ্কা, দুর্ঘটনার ঘটনা, ২ তালেবাণ দখল করতে হবে তালেবানের ডাকল এলাকা বন্যায় ১৫০ জনের মধ্যে সুন্দর সফল জাদুকরী পদ্ধতি সুন্দর সফল জাদুকরী পদ্ধতি ভাসানচর থেকে পালিয়ে যাওয়া ১০ রোহিঙ্গা বাড়ি ড্যাচ বাংলা ব্যাঙ্ক কর্মী পিকেএসএফ এর নতুন ব্যবস্থাপনা নমিতা হালদার পেস না স্পিন, অস্ট্রেলিয়ার বৈদেশিক বিস্ফোরণ কি বাংলাদেশ? লিবিয়া নৌকা ডুবে ৫৭ জনগণের প্রত্যাশীর মৃত্যু আড়তীদের শতাংশ৯ শতাংশে-মধ্যভুশি, কারণ … কুমিল্লায় পরিবেশে মারধর, স্বর্ণকেন্দ্র ৩ স্বজন কারাগড়া করোনার টিকা চলুন না ফেরার দেশে চলে গেলেন ফকির আলমগীর। জাহাজেরনগর সত্য এক আনন্দ নগর আমি শোকে দেখিঃ কনকচাঁপা সে হোসেনের ঈদ ক্যাটলো যেমন পাটুরিয়ায় ৫ মিনিটের রজনী, তারপরে ফ্রেটি ছুটী দৌলতদিয়া মাননীয় মেয়র জাহাঙ্গীর আলম কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা যানিয়েছেন মাতৃবাংলা ২৪ টিভি পরিবার। করোনায় সচেতনতার সাথে কুরবানী করুন।

স্বতন্ত্র প্রার্থী হলেন মোর্শেদ খান

চট্টগ্রাম-৮ আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হলেন বিএনপি থেকে সদ্য পদত্যাগকারী ভাইস চেয়ারম্যান এম মোর্শেদ খান। তার পক্ষে আজ বৃহস্পতিবার মনোনয়ন ফরম জমা দেওয়া হবে। মোর্শেদ খান গতকাল বুধবার কালের কণ্ঠকে এ তথ্য জানান।

তিনি জানান, তার ব্যক্তিগত সহকারী আতাউর ও আইনজীবী অ্যাডভোকেট সিদ্দিক গতকাল বুধবার তার মনোনয়ন ফরমের যাবতীয় কাজ সম্পন্ন করে চট্টগ্রামে নিয়ে গেছেন। আজ সকালে তারা নির্বাচন কমিশনের সংশ্লিষ্ট অফিসে তা জমা দেবেন।

প্রসঙ্গত, নবম সংসদ নির্বাচনে এই আসনে সংসদ সদস্য ছিলেন তিনি। দলের প্রতি অভিমান করে গত মাসে বিএনপি থেকে পদত্যাগ করেন এই নেতা।

এই আসনে গত মঙ্গলবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের পার্লামেন্টারি কমিটির সাক্ষাৎকার গ্রহণের পর আবু সফিয়ানকে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়। সূফিয়ান চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক। একাদশ সংসদ নির্বাচনে এই আসনে ধানের শীষের প্রার্থী ছিলেন আবু সুফিয়ান।

ক্ষমতাসীন আওয়ামী লীগের জোট শরিক বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) এর কার্যকরী সভাপতি মইন উদ্দিন খান বাদলের মৃত্যুতে শূন্য চট্টগ্রাম-৮ আসনে আগামী ১৩ জানুয়ারি নির্বাচন হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Design & Maintenance By Abu Bokkor Siddik
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!