Logo
শিরোনাম:
জয়দেবপুর রেলওয়ে স্টেশনে বিভিন্ন দাবিতে কর্মসূচি। বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর সদর মেট্রো থানা শাখা এর ত্রি বার্ষিক সম্মেলন ২০২২। বিক্রয় অযোগ্য সরকারি ৫০ বস্তা চাউল উদ্ধার। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা বেঁচে আাছেন যতদিন মাননীয় প্রধান মন্ত্রী হিসাবে চাই ততদিন। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান ও সাদারণ সম্পাদক আতাউল্লা মন্ডল। গাজীপুর মহানগর যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃহিরা সরকার। বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর মহানগর। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ তম। গাজীপুর সিটি কর্পোরেশন ৩২ নং ওয়ার্ডে ন্যায্য মুল্যে চাউল আটা দেওয়া হচ্ছে। ময়মনসিংহে সড়কে প্রাণ গেল নারী-শিশুর

ভালুকায় বিজয় দিবস উদযাপন

ময়মনসিংহের ভালুকায় ৪৮তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নেয় উপজেলা প্রশাসন। সোমবার ভোর ৬টা ৩৫ মিনিটে ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়। পরে ভালুকা কেন্দ্রীয় স্মৃতিসৌধে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবন ও প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন,  ভালুকা ডিগ্রি কলেজ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন।

তারপর জাতীয় পতাকাকে ছালাম প্রদর্শন করে কুচকাওয়াজে অংশ নেয় পুলিশ, আনসার, ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্থানীয় সাংসদ আলহাজ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, সংরক্ষিত নারী আসনের সাংসদ মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মডেল থানার অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন। পরে স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা শারীরিক কসরত ও খেলাধুলায় অংশ নেয়। দুপুরে উপজেলার হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। বাদ জোহর সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়।

বিকালে লেডিস ক্লাবে নারীদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরপর ভালুকা ডিগ্রী কলেজ মাঠে মুক্তিযোদ্ধা সংসদ বনাম উপজেলা পরিষদ ও পৌরসভার মাঝে এক প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। সন্ধ্যায় উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে  আলোচনা সভা ও স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!