Logo
শিরোনাম:
২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ডিপ্রকৌস ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র শাখার পক্ষ থেকে সকল ভাষা শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে পুষ্পস্তবক অর্পণ। ২১শে ফেব্রুয়ারি প্রহরে আইডিইবি ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র শাখার পক্ষ থেকে সকল ভাষা শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে পুষ্পস্তবক অর্পণ। পিকনিকের বাসে অভিযান চালিয়ে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার। ঘটনার ৭ দিনের মাথায় লুণ্ঠিত মালামালের আংশিক উদারসহ চার ডাকাতকে। বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত শেষ করে। লাখো ধর্মপ্রাণ মুসল্লির ‘আমিন আমিন’ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে টঙ্গীর তুরাগ তীর বিপুল পরিরমাণ টাইলস সহ ট্রাক ডাকাতির পর ট্রাকসহ ডাকাতির মালামাল উদ্ধার করেছে। পুলিশ  -সাংবাদিক একে অপরের বন্ধু উল্লেখ করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। টঙ্গীতে একাধিক বার মাদক মামলায় জেল খাটার পরেও থেমে নেই রানীর মাদক ব্যবসা। দুই গ্রুপকে যদি আপনারা মিলিয়ে দিতে পারতেন, আমরা খুশি হতাম।

অভয়নগর নুর আলী মেম্বার হত্যার যোগসূত্রে সিদ্ধিরপাশা থেকে অস্ত্রসহ আটক-০২

১) গ্রেফতার ও উদ্ধারের সংক্ষিপ্ত বিবরণঃ
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব সোমেন দাসের নেতৃত্বে ডিবি’র একটি চৌকস টিম অভয়নগর শুভরাড়া ইউপি সদস্য নুর আলী শেখের হত্যা মামলা তদন্তকালে গত ১১/০৩/২০২১খ্রিঃ গোপন সংবাদ পান যে, নুর আলী শেখের সহচর অভয়নগর থানাধীন ইছামতি গ্রামের ফারুক খান, পিতা-হাসান আলী খানকে কে বা কাহারা একটি মোবাইল নম্বর থেকে ফোন করে নুর আলী শেখের মতো তাকেও হত্যা করা হবে মর্মে হুমকি দেয়।

উক্ত মোবাইর নম্বরের সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্দিরপাশা নাউলী আড়পাড়া এলাকায় ১২/০৩/২০২১খ্রিঃ রাত্র ০০.৩০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে হুমকি দেওয়া মোবাইল নম্বর ও ফোন উদ্ধারসহ ০২ যুবককে আটক করে।

পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মতে ০১ টি দেশীয় তৈরি শাটারগান, ০২টি রাম দা ও ০৩টি মোবাইল ফোন জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ০২জন হুমকির কথা স্বীকার করে। অবৈধ অস্ত্রগুলি উদ্ধার সংক্রান্তে এসআই মফিজুল ইসলাম, পিপিএম বাদী হয়ে এজাহার দায়ের করলে অভয়নগর থানার মামলা নং-২৪, তাং-১২/০৩/২১খ্রিঃ, ধারা-১৯৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ ও (চ) রুজু করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুর আলী শেখ মেম্বারের হত্যা সংক্রান্তে গুরুত্বপূর্ণ তথ্য ও জড়িতদের নাম ঠিকানা পাওয়া গেছে। থানা পুলিশ ও ডিবি জড়িত আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রেখেছে।

২) গ্রেফতারকৃত আসামীদের নাম-ঠিকানাঃ
১। মোঃ সুলতান গাজী(২৮), পিতা-মোঃ গফফার গাজী, সাং-নাউলী আড়পাড়া, থানা-অভয়নগর, জেলা-যশোর।
২। ফুরকান আকুঞ্জি(৩০), পিতা-মোসলেম আকুঞ্জি, সাং-নাউলী উত্তরপাড়া, থানা-অভয়নগর, জেলা-যশোর।

৩) উদ্ধারকৃত আলামতঃ
১। ০১(এক) টি দেশীয় তৈরি শাটারগান।
২। ০২(দুই)টি রাম দা।
৩। ০৩টি মোবাইল সেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!