Logo

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত!

 

অদ্য ২০/০৩/২০২১খ্রিঃ সন্ধ্যা ১৮.৩০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয় যশোরের কনফারেন্স রুমে জেলা পুলিশের আয়োজনে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ সংক্রান্তে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়।

পুলিশ সুপার মহোদয় উপস্থিত সকলের উদ্দেশ্যে কোভিড-১৯ মোকাবেলায় সকলকে উদ্বুদ্ধকরণে বক্তব্য প্রদান করেন এবং বাংলাদেশ পুলিশের মাননীয় ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) মহোদয়ের নির্দেশনায় আগামীকাল ২১/০৩/২০২১খ্রিঃ অনুষ্ঠিতব্য করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক ব্যবহারে সকলকে উদ্বুদ্ধকরণে আয়োজিত ক্যাম্পেইন কে সফল করা লক্ষ্যে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন আমাদের সকলকে অবশ্যই ‘‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ” স্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে নিজ নিজ স্থান থেকে কাজ করে যেতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন পেশাজীবি সংগঠন, সাংবাদিকবৃন্দ, মালিক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির সদস্যবৃন্দ, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যবৃন্দ সহ জেলা পুলিশ যশোরের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

সহ প্রকাশক,

এস এ আশিক ,মাতৃবাংলা ২৪ টিভি

আপডেট নিউজ পেতে,

পেইজ:মাতৃবাংলা ২৪ টিভি

ওয়েবসাইট: matribangla.com

ইউটিউব:মাতৃবাংলা ২৪ টিভি

“”””””””””””””””””””””””””””

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!