Logo
শিরোনাম:
২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ডিপ্রকৌস ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র শাখার পক্ষ থেকে সকল ভাষা শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে পুষ্পস্তবক অর্পণ। ২১শে ফেব্রুয়ারি প্রহরে আইডিইবি ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র শাখার পক্ষ থেকে সকল ভাষা শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে পুষ্পস্তবক অর্পণ। পিকনিকের বাসে অভিযান চালিয়ে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার। ঘটনার ৭ দিনের মাথায় লুণ্ঠিত মালামালের আংশিক উদারসহ চার ডাকাতকে। বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত শেষ করে। লাখো ধর্মপ্রাণ মুসল্লির ‘আমিন আমিন’ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে টঙ্গীর তুরাগ তীর বিপুল পরিরমাণ টাইলস সহ ট্রাক ডাকাতির পর ট্রাকসহ ডাকাতির মালামাল উদ্ধার করেছে। পুলিশ  -সাংবাদিক একে অপরের বন্ধু উল্লেখ করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। টঙ্গীতে একাধিক বার মাদক মামলায় জেল খাটার পরেও থেমে নেই রানীর মাদক ব্যবসা। দুই গ্রুপকে যদি আপনারা মিলিয়ে দিতে পারতেন, আমরা খুশি হতাম।

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাংচুরকারী যুবক গ্রেপ্তার, পিস্তল উদ্ধার!

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের হরতাল চলাকালে শহরের বঙ্গবন্ধু স্কয়ারের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাংচুরকারী এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম মো. আরমান আলিফ (২২)।

রোববার রাতে সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। পরে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজীপাড়ায় আরমান আলিফের ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙার কাজে ব্যবহৃত একটি শাবল, একটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন এবং ৪ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মোহাম্মদ তালাত এ তথ্য জানান। গ্রেপ্তার আরমান আলিফকে সংবাদ সম্মেলনে হাজির করা হয়।

আলিফ জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের ফুলকারকান্দি গ্রামের শুক্কুর মিয়ার ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজীপাড়ায় ভাড়া বাসায় থাকে।

সংবাদ সম্মেলনে লে. কর্নেল আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, গত ২৮ মার্চ দেশব্যাপী মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান চলাকালে হেফাজতে ইসলামের হরতালে দুপুর পৌন ১টার দিকে হামলাকারীরা বঙ্গবন্ধু স্কয়ারের বঙ্গবন্ধুর ম্যুরালটি ভাংচুর করে। নিজেকে বাঁচাতে ঘটনার পরদিন চুল-দাঁড়ি কেটে ফেলে আরমান।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙার ছবি ও ভিডিও ফুটেজ দেখে আরমান আলিফকে গ্রেপ্তার করা হয়। পরে সে ম্যুরাল ভাঙ্গার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। সে কোনো সংগঠন বা দলের সঙ্গে জড়িত কি-না সেটা জানার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পে জানালেন।

সহ প্রকাশক ,

এস এ আশিক

মাতৃবাংলা ২৪ টিভি

আপডেট নিউজ পেতে,

পেইজ:- মাতৃবাংলা ২৪ টিভি

ওয়েবসাইট:- matribangla.com

ইউটিউব চ্যানেল:- মাতৃবাংলা ২৪ টিভি

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!