Logo

গাজীপুর কালিয়াকৈরে্র বেইচ ক্যাম্পে দুধর্ষ ডাকাতি, আটক ২ !

মাতৃবাংলা ২৪ টিভির ডেস্ক রিপোর্ট:-

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় গত শুক্রবার (১৪মে) দিবাগত রাতে মোনায়েম লিমিটেডের বেইচ ক্যাম্পে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ওই ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

 

আটককৃতরা হলেন, ঝালকাঠি জেলার নলসটি থানার খুুরকা এলাকার মৃত. হাবিব খলিফার ছেলে রাজিব এবং নেত্রকোনা জেলার খালিয়াজুরি থানার কৃষ্ণপুর এলাকার মৃত. সামছু মিয়ার ছেলে রাজু ওরফে বাতেন। তারা দুজনে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত (১৪মে) রাতে উপজেলার সূত্রাপুর এলাকায় মোনায়েম লিমিটেডের বেইচ ক্যাম্পে একদল ডাকাত পাহারাদারকে মারপিট করে হাত-পা বেঁধে গাড়ির ব্যাটারি, বিভিন্ন মোটর এবং মূল্যবান কেবলসহ বিভিন্ন মালামাল ডাকাতি করে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, গতকাল রাতে সূত্রাপুর এলাকায় মোনায়েম লিমিটেডের বেইচ ক্যাম্পে একটি ডাকাতির ঘটনা ঘটেছে। ওই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তারা মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

সহ প্রকাশক,

এস এ আশিক

মাতৃবাংলা ২৪ টিভি

আপডেট নিউজ পেতে,

পেইজ:- মাতৃবাংলা ২৪ টিভি

ওয়েবসাইট:- matribangla.com

ইউটিউব চ্যানেল:- মাতৃবাংলা ২৪ টিভি

ই-মেল:- matribanglanews@gmail.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!