Logo

দীর্ঘ পাঁচ বছর বা ছয় বছর ধরে মোঃ রাসেল মিয়া (২২) পেটে অগ্নায়ে ঘা আক্রান্ত হয়ে ভুগছেন!

মাতৃবাংলা ২৪ টিভি ডেস্ক রিপোর্ট:-

 

পাঁচ থেকে ছয় বছর ধরে মোঃ ইমন মিয়া (২২) পেটে অগ্নায়ে ঘা আক্রান্ত ভুগছেন। পিতা মৃত মোঃ শহিদ মিয়া, মাতা মোছাঃ আছমা বেগম, গ্রাম: পশ্চিম গ্রাম,বানিয়া হাটি,থানা: ইটনা, জেলা: কিশোরগঞ্জ।

 

মোঃ রাসেল মিয়া ও তার মা ছয় বছর থেকে সাত বছর ধরে আলহাজ্ব জনাব মোঃ মান্নান হাজী বাড়িতে ভাড়া থাকে , নতুন বাজার, মালেকের বাড়ি ৩২ নং ওয়ার্ড গাছা থানা গাজীপুর মহানগর।

মোঃ রাসেল মিয়া প্রথমে তাজউদ্দীন সরকারি হাসপাতাল জয়দেবপুর গাজীপুর, কিশোরগঞ্জ সদর হাসপাতাল ও কূমিটোলা মেডিকেল এবং আরো বিভিন্ন ক্লিনিক চিকিৎসা করেছেন । সবশেষে ডাক্তার বলেছেন মোঃ রাসেল মিয়ার মা কে তার জন্য বাংলাদেশে কোন সুস্থ হবার চিকিৎসা নেই মোঃ রাসেল মিয়া কে বাহিরের দেশে চিকিৎসা করার পরামর্শ দেন ডাক্তার। বাহিরের দেশে চিকিৎসা করলে কত টাকা খরচ হবে আনুমানিক এ কথা ডাক্তারের কাছে জানতে চান রাসেলের মা তখন ডাক্তার বলেন ছয় থেকে সাত লক্ষ টাকা। রাসেলের চিকিৎসা করার জন্য গ্রামের বাড়ি কিশোরগঞ্জে যত টুকু জমি ছিল তা সব রাসেলের মা বিক্রি করে এত চিকিৎসা চালিয়ে গেছেন। বর্তমান এখন দিনে রাসেলের মা এর কাছে ওর কাছে হাত পাতিয়ে ১০ টাকা ২০ টাকা নিয়ে রাসেলের ঔষধ নিয়ে আসে তার মা। রাসেলের প্রতিদিন ঔষধ লাগে ২০০ থেকে ২৫০ টাকা মাস শেষে দেখা যায় ৬ থেকে ৭ সাত হাজার টাকা লাগে । রাসেলের অসুস্থ কথা মাতৃবাংলা ২৪ টিভি জানতে পারিয়ে তাৎক্ষণিকভাবে রাসেলের বাসায় উপস্থিত হয়ে রাসেল ও তার মা সাথে আলোচনা করে এবং একটি সাক্ষাৎকার নেই আর এই সাক্ষাৎকারে রাসেল মিয়া বলেন আমি যদি আজ সুস্থ থাকতাম তাহলে আমি ও আরো অন্য মানুষের মত চাকরি ,ব্যাবসা করে টাকা উপার্জন করে আমার মা এবং স্ত্রী কে খাওয়া দাওয়া এবং দেখা শুনা করে যাতাম এবং রাসেল আরো বলেন আমি এই পৃথিবীতে বেঁচে থাকতে চাই এ কথা বলেন আমি হাত জোরালো ভাবে অনুরোধ করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে তিনি যদি আমাকে সাহায্য করতো এবং প্রতিটি আমার ভাই বোনেরা সাহায্যে করে আমার পাশে দাড়াতো তাহলে হয়তো আমিও এই পৃথিবীতে বেঁচে থাকার মত সুযোগ এবং আমার মা , স্ত্রীকে নিয়ে জীবন যাপন করতে পারতাম। তাই সবাইকে অনুরোধ করছি আমাকে সাহায্য করে আমার পাশে দাঁড়ান এবং আমি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়।

তাই মাতৃবাংলা ২৪ টিভি বলছি যে ভাই , বোনেরা মোঃ রাসেল মিয়া সাহায্য করবেন বা ইচ্ছুক তারা নিম্নে দেওয়া নগদ নাম্বার ও ঠিকানায় যোগাযোগ ও পাঠিয়ে দিতে পারবেন। হয় তো আজ আমাদের সকলের সাহায্য মোঃ রাসেল মিয়ার জীবন যাপন করতে সম্ভব ও হতে পারে, এবং মাতৃবাংলা ২৪ টিভি পক্ষ থেকে সকল ভাই বোনেদের প্রতি অনুরোধ রইল মে, এই নিউজ টি বেশি বেশি করে শেয়ার করবেন সবাই ভালো থাকবেন এ প্রত্যাশা রইল।

যে ভাই বোনেরা আমাকে সাহায্য করতে ইচ্ছুক তারা এই নিম্নে দেওয়া আমার ব্যাক্তিগত মোবাইল নাম্বার ও নগদ নাম্বার ও ঠিকানা দেওয়া আছে ।

মোঃ রাসেল মিয়া

বর্তমান ঠিকানা: নতুন বাজার , মালেকের বাড়ি ৩২ নং ওয়ার্ড গাজীপুর মহানগর, আলহাজ্ব মোঃ মান্নান হাজী বাড়ি।

মোবাইল ও নগদ নাম্বার: ০১৪০৬৭৫৪৩৭০

 

প্রকাশক

এস এ আশিক

মাতৃবাংলা ২

আপডেট নিউজ পেতে,

পেইজ-মাতৃবাংলা ২৪ টিভি

ওয়েবসাইট- matribangla.com

ইউটিউব চ্যানেল- মাতৃবাংলা ২৪ টিভি

ই-মেল- matribanglanews@gmail.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!