Logo

শরণখোলায় ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার !

মাতৃবাংলা ২৪ টিভি ডেস্ক রিপোর্ট:

রিপোর্টার :- এস, এম, জাহিদ হোসাইন ।

গত ৯ – জুন – ২০২১ ইং

বাগেরহাটের শরণখোলায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে (১১) যৌন হয়রানীর অভিযোগে শহিদুল হাওলাদার (৪৫) নামে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। গত মঙ্গলবার (৮জুন) সকালে ছাত্রীর বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। পরে ওই শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী-চালিতাবুনিয়া গ্রামের মৃত আ. কাদের হাওলাদারের ছেলে অভিযুক্ত শহিদুল হাওলাদার ওই ইউনিয়নের ৪৭ নং শরণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত। গত ৩জুন সকাল পৌনে ১০টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে এই যৌন হয়রানীর ঘটনা ঘটে।

ভিকটিমের বাড়ি একই ইউনিয়নের সোনাতলা গ্রামে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে ফোন করে প্রধান শিক্ষক শহিদুল হাওলাদার পঞ্চম শ্রেণির রেজিষ্ট্রেশনের জন্য জন্ম নিবন্ধন সনদ ও মা-বাবার জাতীয় পরিচয় পত্রের ফটোকপি নিয়ে স্কুলে যেতে বলেন ছাত্রীকে। তখন ওই ছাত্রী কাগজপত্র নিয়ে বিদ্যালয়ে গেলে প্রধান শিক্ষক তার কক্ষে বসে মেয়েটিকে একা পেয়ে যৌন হয়রানী করেন।
পরে মেয়েটি বাড়িতে গিয়ে ঘটনাটি তার মা-বাবাকে জানায়।

এর পর অভিযুক্ত শিক্ষকের পরিবার বিষয়টি স্থানীয়ভাবে নেতাকর্মী এবং সন্ত্রাসীদের দ্বারা মিমাংসার চেষ্টা করেন । তারা ভিকটিমের পরিবারের সদস্যদের বিভিন্ন ভাবে এলাকার সন্ত্রাসীদের দ্বারা ভয় ভীতি দেখিয়ে থাকেন এমনকি ভিকটিমের পরিবারের কেউ যদি প্রশাসনকে এই ব্যাপারে কোন কিছু অবহিত করেন তাহলে তাদের প্রাণনাশের হুমকি দিয়ে থাকেন ।

এমতাবস্থায় ভিকটিমের পরিবার বিষন্নতার মধ্যে পড়ে যায় তাই ঘটনার পাঁচদিন পরে গতকাল ৮-ই জুন রোজ মঙ্গলবার শরণখোলা থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করেন ।

মামলার তদন্তকারী কর্মকর্তা শরণখোলা থানার উপ-পরিদর্শক স্বপন কুমার সরকার জানান, যৌন হয়রানীর অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ২০০০ (সংশোধনী ২০০৩) সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ধারায় মামলা দায়ের হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, অভিযুক্ত প্রধান শিক্ষক শহিদুল হাওলাদারকে প্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া, জবানবন্দির জন্য ভিকটিমকেও জেলা ম্যাজিষ্ট্রেটের আদালতেপাঠানো হয়েছে।

আরো বিস্তারিত জানতে আমাদের পাশেই থাকুন

প্রকাশক

এস এ আশিক

মাতৃবাংলা ২৪ টিভি

আপডেট নিউজ পেতে,

পেইজ-মাতৃবাংলা ২৪ টিভি

ওয়েবসাইট- matribangla.com

ইউটিউব চ্যানেল- মাতৃবাংলা ২৪ টিভি

ই-মেল- matribanglanews@gmail.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!