Logo
শিরোনাম:
গাজীপুরে গজারিয়া পাড়া বস্তবাড়িতে আগুন লেগে ৫ টি ঘর পুড়ে ছাই। গাজীপুরের ময়মনসিংহ মহাসড়কে রাজেন্দ্রপুর চৌরাস্তা   ঘরমুখো মানুষের ঢল নেমেছে। বকেয়া বেতন, ঈদ বোনাস ও বাৎসরিক ছুটির টাকা পরিশোধের দাবিতে শ্রমিকেরা সড়ক অবরোধ করে। গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর ইজিবাইক ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৫ জনকে আটক করেছে ব্যাব-১। গাজীপুর শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছেন শ্রীপুর উপজেলা প্রশাসন। ২২ নং ওয়ার্ড বাংলাবাজারে রমজান মাসে চলছে অবৈধ মেলার রমরমাট ব্যবসা। কলেজে প্রবেশের রাস্তা বন্ধ করে মার্কেট নির্মাণ করার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ পবিত্র মাহে রমজান মোবারক ২০২৪। গাজীপুর মহানগর পুলিশের উদ্যোগে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ পালিত হয়েছে।

গাজীপুরে ধর্ষণ অভিযোগের দুই ঘন্টার মধ্যেই গ্রেপ্তার!

মাতৃবাংলা ২৪ টিভি ডেস্ক রিপোর্ট:-

গাজীপুর সিটি করপোরেশন এর বাসন থানাধীন ইটাহাটা এলাকায় বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ জুন) রাতেই তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন,শেরপুর জেলার ঝিনাইগাতি থানার ভবানীখিলা গ্রামের আব্দুল আওয়াল এর ছেলে আল আমিন (২৫) এবং জামালপুর জেলার সরিষাবাড়ী থানার পরমআনন্দপুর গ্রামের হানিফ উদ্দিনের ছেলে রিপন মিয়া (২৪)। অভিযোগ সূত্রে জানাযায় ভিকটিম এর সাথে ফেসবুকে পরিচয় হয় আল-আমীনের। পরিচয়ের এক পর্যায়ে কথা বলার সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে তাদের মধ্যে। পরবর্তীতে গতমাসের ২৮ তারিখে ভিকটিমকে তার সাথে দেখা করার কথা বলে। ভিকমও সরল মনে বিকেল সাড়ে তিনটা সময় তার সাথে দেখা করতে আসে চান্দনা চৌরাস্তায়। পরে ভিকটিমকে তার স্ত্রী পরিচয় দিয়ে নাওজোর বন্ধু রিপন মিয়ার ভাড়া বাসায় নিয়ে যায়। পরে বন্ধুর সহযোগিতায় ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে আল-আমীন । মঙ্গলবার (১৫ জুন) রাতে ভিকটিম বাদী হয়ে জিএমপি বাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরই বাসন থানার অফিসার ইনচার্জ জনাব  মোঃ মালেক খসরু খান এর নির্দেশে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপি বাসন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মালেক খসরু খান বলেন, অভিযোগের দুই ঘন্টার মধ্যেই ধর্ষন এবং ধর্ষনে সহযোগিতা করার অপরাধে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

প্রকাশক,

এস এ আশিক

মাতৃবাংলা ২৪ টিভি

আপডেট নিউজ পেতে,

পেইজ-মাতৃবাংলা ২৪ টিভি

ওয়েবসাইট- matribangla.com

ইউটিউব চ্যানেল- মাতৃবাংলা ২৪ টিভি

ই-মেল- matribanglanews@gmail.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!