Logo
শিরোনাম:
জয়দেবপুর রেলওয়ে স্টেশনে বিভিন্ন দাবিতে কর্মসূচি। বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর সদর মেট্রো থানা শাখা এর ত্রি বার্ষিক সম্মেলন ২০২২। বিক্রয় অযোগ্য সরকারি ৫০ বস্তা চাউল উদ্ধার। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা বেঁচে আাছেন যতদিন মাননীয় প্রধান মন্ত্রী হিসাবে চাই ততদিন। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান ও সাদারণ সম্পাদক আতাউল্লা মন্ডল। গাজীপুর মহানগর যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃহিরা সরকার। বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর মহানগর। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ তম। গাজীপুর সিটি কর্পোরেশন ৩২ নং ওয়ার্ডে ন্যায্য মুল্যে চাউল আটা দেওয়া হচ্ছে। ময়মনসিংহে সড়কে প্রাণ গেল নারী-শিশুর

আলোচিত স্বপ্নের সাংবাদিক: আইসিটি প্রতিবেদন পালক

[ad_1]

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিবেদন জুনিয়দ আহমেদ পলক এমপি তিনি, প্রধান নেতারা সবসময় আলোচনা করেছেন। মুক্তার ৫০ বছর বয়সী প্রধানমন্ত্রী এ ঊষদোগ চালাও, তার দোষ স্বীকার করা উচিত না ি মুজিববর্ষে প্রধান অতিথির ঘরগুলি দর্শন করে। আধ্যাত্মিক উদ্বোধন, নাগরিকত্ব

আলোচ্যসূচী বিকল্প এবং জলদিহীর সাথে আমরা কাজ শুরু করি। অসহায় কিছু সময়

তিনি আরও বলেন, হেটেট র‌্যাপিড এন্টিজেন্ট টেস্ট করা হবে। খুব কম পর্যালোচনা এর ছোট গুরুর হেটে জীবানু নাশক বুথ কোথা করা হবে। মাস্ক পাঠক সকল সচেতন হন। তিনি বললেন, ১ লা মাস্ক রেজরন করা হয়েছে। কুরবানী উপলদ পরীক্ষার্থীদের ২ ল মাস মাসক রেজরন করা উচিত।

গতকাল শুক্রবার (১৬ জুলাই) বিটলে সিংগড় পৌরসভা থানা ১ একটানা বার্ষিক নিয়ন্ত্রনঘটিত জন্মের ঘটনা ঘটেছিল আজাদ আধ্যাত্মিকভাবে চালক ও ১২ ইউনিয়ন ও পৌরসভায় ৪০ টি বিস্মরণ করা হয়েছে।

পরে তিনি স্বাস্থ্য স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০০ মাস্ক এবং গণিতবিদ্যার কর্মকালীন মাস্ক রেজারন পরেছিলেন।

বিচারপতি মাঃ শিরুল ইসলামের প্রসিদ্ধি সময়, শিংগা পৌরসভার পরীক্ষার ও পৌরসভার ঘটনাবলী সাধারণ সম্পাদক, জান্নাতুল ফর্দৌস, ঘটনাস্থলীয় ধর্ম বিষয়ক মাওলানা রুহুল আমিন সহ ইউনিয়ন কমিটির সদস্যগণের গণমাধ্যম কর্মসূচি।



[ad_2]

Source link


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!