Logo

সাড়ে ১৭ কেজি গাঁজাসহ দুই মাদক শিল্পী গ্রেফতার

[ad_1]

গাজীপুরের কালীগঞ্জে অংশীদারি মাদক সমীক্ষা সমাগম সাড়ে ১৭ কেজি গাঁজাসহ সম্রাজ মিয়া (২৩) ও আবদুল বাসেক দু’জন বিশ্ববিদ্যালয়কে দেখানো হয়েছে র‍্যাব -১।

শুক্রবার (১৬ জুলাই) বিলেট কালীগঞ্জ-ঘোড়াশাল-নরসিংদী বাইপাস এলাকা কালীগঞ্জ পৌরসভার বাঘারপাড়া ও দেওপাড়া জনৈক যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে যুগে প্রবেশের ঘটনা ঘটেছিল।

শুক্রবার (১৬ জুলাই) রাত্রে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জিংম্মে মিজানুল ঠিকানা।

গ্রেপ্তারকৃত সম্রাজ বি-ওড়িয়ায়া কাশবাগানের গোপীঠিতপুর মিতুর ইউরোপের মায়েরা ও গাজীপুরের বাড়ি কালিয়াকৈর সংস্থার চাঁপাইগড়ের মৈতশাহজাহান ভাইয়ের ছেলে।

ওসি অবহিত, গ্রেপ্তারকৃতদের র‍্যাব -১ মনোহর শখর ভারেন্দ্র অফিসার মো। শাজাজালাল মিয়া ৩৬ (১) এর (১৯) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন -২০১৮ হয়েছে কালীগঞ্জ থানায় জড়িত থাকার ঘটনা ঘটেছে।

প্রাকৃতিকভাবে, গোপনে সংলগ্ন পরিস্থিতি বিলেতে কালীগঞ্জ পৌরসভার ঘটনাবলি সংঘবদ্ধ বাঘারপাড়া ভ্রমণ তীরের হোটেলের বাসার পাকা রাস্তা থেকে সম্রাজকে আটক করে র‍্যাব। পরে তার সাথে প্লাস্টিকের বোস্টা তল্লাশি হামলা পলিটিনের বাজে স্কটিটপ মোরালনে ৩ টি পিকেট সাড়ে ৭

আরও কিছু একটি মাদক আন্দোলনের অভিযান চালানো একই পরীক্ষা দেওপাড়া গ্রামে। বাইপাস পরিস্থিতি সংঘবদ্ধ হওয়া আমাদের প্রাণবন্ত জীবনযাত্রা করা সময়ের মোশারফ হোসেনের মেয়ে ছাত্রীদের কাছ থেকে পর্যবেক্ষণ করা হয়েছে ্যা এর পরে তার সাথে প্লাস্টিকের বোস্টা তল্লাশি হামলা পলিটিনের ব্যাগেস্ট স্কোরটপ মোরলান ৫ টি পিকেট ১০ কেজি গাঁজা বন্ধক হয়ে গেছে।



[ad_2]

Source link


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!