Logo
শিরোনাম:
বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর সদর মেট্রো থানা শাখা এর ত্রি বার্ষিক সম্মেলন ২০২২। বিক্রয় অযোগ্য সরকারি ৫০ বস্তা চাউল উদ্ধার। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা বেঁচে আাছেন যতদিন মাননীয় প্রধান মন্ত্রী হিসাবে চাই ততদিন। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান ও সাদারণ সম্পাদক আতাউল্লা মন্ডল। গাজীপুর মহানগর যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃহিরা সরকার। বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর মহানগর। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ তম। গাজীপুর সিটি কর্পোরেশন ৩২ নং ওয়ার্ডে ন্যায্য মুল্যে চাউল আটা দেওয়া হচ্ছে। ময়মনসিংহে সড়কে প্রাণ গেল নারী-শিশুর এমবিবিএস পাস না করেই ডাক্তারি করছিলেন তিনি।

শহরজুড়ে সন্ধ্যা মালতী

[ad_1]

– দোস্ত, শোন।
– “?
– এক কাহিনী এসেছে।
– কী হয়েছে?
– কথা বলছি না, আমাদের এক ব্যাচ জুনিয়র কী?
– হ্যাঁ, কী আড়া?
– ও কখন বিয়ার হবে।
– হ্যাঁ! প্রকৃতপক্ষে, ঠাকুরের শহর মার্সিস?
– আরে না। এই যে দেখায় পাঠ্য।
এক হলুদ কাগজ প্রত্যাশীদের মুখোমুখি পরীক্ষা দিলো অরণব। প্রত্যাশা অভিভূত হয়ে গেলেন হলুদ কাগজে লাল কালির হাতের লেখার চারুটা-

আমার কাছে

রোজ ভোর চা বানিয়ে এনে আপনার শয়ারের সময়, সুপ্রভাত তোমার ঘুম ভাঙাব। প্রাতরাশ, মধ্যাহ্নভোজ, বাইকেলে ধূম্রজাল উচ্ছল চা, নওশভোজ- আপনার জন্য রান্নাটা আমি এসেছি। রবীন্দ্রসংগীত রাত্রিতে আপনার নিজের চোখাচোখি থাকুন। অফিসে কাকালিনের সময়ে হোয়াটসঅ্যাপে খানিক দিকের বিপরীতে ম্যাসেজের ভরে ফালব। আপনি ভায়া ফিরলে নাম আলিঙ্গন দেখুন দেখাবেন।

সারাদিনের আডোপুন্টেশন শো শোনাব। আপনি অ্যামনোযোগি শ্রোতা হলেন এবং আপনার মুখোমুখি হয়ে উঠুন ফি তুমি তোমার হৃদয় বিগলিত করছো হাসি আমার মায়মান ভাঙ্গাওক, কী? ছুটির দিনটিতে উত্তর দিন রাস্তায় খালি পায়ে আপনার যোগাযোগ করুন। কৃষ্ণচূড়া গাছের গাছের গাছের নীচের গল্পের দর্শন দিন। একবারে এক দর্শকের সংবিধানের আলোড়িত হওয়া ব্রাজিলের তালিকায় অন্তর্ভুক্ত থাকল গগনবিদারী চিঠিডো। আর যদি শিলাবের অবস্থা হয় তবে কিছুটা বরানদার গতিশীল না হয়ে হাত বাড়িয়ে দিতে পারেন সাথে

প্রথম রজনমিত আপনার গল্পের গল্প দু’চোখের পাতা একবার হয়ে গেল। যদি দেখি জলস্নাস প্রকৃতির সুনান চা, আপনার রাত রাস্তায় হাঁটতে হবে বায়না দিকব। কিন্তু আপনাকে কিন্তু কিন্তু কিন্তু আমার কিন্তু আমার তারপরে পহেলা বৈধ পর্যালোচনা আপনি আমার জন্য লাল চুড়ির জন্য কিছু নয় তবে আমি গাল ফুলিয়ে দেখি। আপনার হৃদয়গ্রাহী উলোনে শীতল পাটি বিছিয়ে তপস্যা করতে বসব এই খুশি নোটকারী

শাজী মিরাজ, শবে বরাত, শ্বেত কদর-আমার ঊর্ধ্বস্তস্তনাজুরা জিজ্ঞাসা করুন কেবল আপনি। প্রতিবেদনটি আপনার প্রতিবেদনের জন্মদিনের ঘটনা ঘটবে চম আমি আপনার অপসারণকারীদের কাজ শেষ করছি। কারণ আপনি আমার কাছে আসা গুরুত্বপূর্ণ। আর যদি রাগের পেছনে পড়ে থাকি তবে যে কোনও রাগ ভোগ করা যাবে না আপনার সংযোগে কাটানো প্রথম টেস্টটি লিখুন আমার ডায়েটি। আমরা বুড়ো থুথথোয়ডোটা হব, তবুও শ্মশানকে ফোকলা থামিয়ে হাসব। আপনার হাতের চিরদিন আপনার চলা হটব এ আমার পরিস্থিতি। আপনি কি আপনার সহধর্মিনী বানানা?

– কথা

– সুন্দর সুন্দর স্বীকৃতি দেওয়া। ভাই! কী করবি? রাজি টচিস?
– আরে নাহ।
– “? ভালই তো মেয়ে।
– আরে দোস্ত মেয়ে সুন্দর না।
– সুন্দর না?
– গঠন করা না আমি সুন্দরী কন্যা দিন না।
– এনে কি বলছিস? এটা কোন কথা?
– কী, কী?
– কথা কথায় কথায় কথায় কন্যা। ভাল চাকরি করুন। আচার-পরিবর্তন, চলমান অবস্থানের সময়গুলি অন্য কোম। আর কি কন্যা তি ফাইর কম্পিউটারের বিকল্প?
– চাকরি কি হবে? আমি আপনাকেই চাকরি করি না। পর্যটনগুলি যথাযথভাবে চলুন। আমার শুধু একটা সুন্দর মেয়ে আছে।
– অরণব, তি বাস্তব কথার প্রয়োজন নেই যোগ্য তোর মত মুরখকে কি ছেলের মুখোমুখি আল্লাহ মালুম।
– কেন? কি বলিস তুই এট?
– জ্বলন্ত রিপোর্ট জনতার রাশিয়ার সংস্থার আকাশ যত সুন্দর দেখায়, ঠিক ততক্ষণ সুন্দর। সৌন্দর্য সৌন্দর্য দেখার দেখার মতো মতো মতো মতো মতো মতো মতো সুন্দর সুন্দর সুন্দর সুন্দর সুন্দর যে তোর এই সংযোগ মানবাধিকার পরিবর্তন করুন পারবি, সেদিন আমার সাথে কথা বলছেন।

লেখক: দলী, রাজউক গাইডরা মডেল পে।



[ad_2]

Source link


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!