Logo
শিরোনাম
ভোট গণনা নিয়ে সংঘর্ষ পটুয়াখালী। গাজীপুরে মোঃ আশিক মিয়ার স্ত্রীকে অপহরণ করে নিয়ে যায় মোঃমোকলেস। তিন বিষয়ে পরীক্ষা নেওয়ার দাবিতে মানববন্ধন। বক্স আনার কথা বলে ১৪ বছরের মেয়েকে ধর্ষণ। তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান কে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর। আজও শিক্ষার্থীদের রামপুরায় অবরোধ। মহা পবিত্র ওরস শরীফ। গাজীপুর মহানগর আওয়ামীলীগে জাহাঙ্গীরের জায়গায় মোঃ আতাউল্লাহ মন্ডল। গাজীপুর শিশুসহ নারীর গলাকাটা লাশ উদ্ধার। বিশ্বশান্তি রোল মডেল বাংলাদেশ স্বরাষ্ট্রমন্ত্রী। কবি মাসুম বিল্লাহ`র ৫০ তম জন্ম বার্ষিকীতে গুণীজনদের মিলন মেলা। বকেয়া বেতনের দাবিতে গাজীপুর মহাসড়কের অবরোধ। আমি ভুল করিনি তবু ও মাননীয় প্রধানমন্ত্রী সিদ্ধান্ত মাতা পেতে নিব। গাজীপুর সিটি কর্পোরেশন মেয়র জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার করলেন। গাজীপুর মহানগর ৩২নংওয়ার্ড সভাপতি পদপ্রার্থী মোঃ মাসুদ রানা। এসআই উৎপল এএসআই মোঃ জসিম উদ্দিন কং ২৭২বদরুজ্জামান। গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত। গাজীপুর মহানগর যুবলীগ ৩৪ নংওয়ার্ড সভাপতি পদপ্রাথী মোঃ আব্দুস সামাদ আজাদ। সন্তান প্রসবের ১৮ ঘন্টা পর এসএসসি পরীক্ষা দিল কিশোরী।

কুমিল্লায় পরিবেশে মারধর, স্বর্ণকেন্দ্র ৩ স্বজন কারাগড়া

[ad_1]

কুমিল্লার রোগীর পোড়ো কর্নারোগি মাটি কর্ণাঞ্চলের স্থানে হামলার ঘটনা পরিস্থিতি তিনজন স্বজনকে গ্রেপ্তার করলেন পুলিশ মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে তাঁর চারপাশের কারাগারের পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হুজুর, নগরীর নওগাঁওয়ের মোজামেলেল হোসাইন অয়ন, আবদুল্লাহ আল মামুন অনন্ত ও আবদুল কসরত অনিক।

কুমিল্লার জেলা স্বাস্থ্য পরামর্শ (সদর সার্কেল) সোহান আইনকে জানিয়েছে, নগরীর নওপালদায় মনিপাল এএফসি হসপিটাল (স্থানীয় ফোর্সেস) যে ঘটনাটি ঘটেছিল তা তানভীর আকবরের সাথে হামলা ও জড়িত থাকার ঘটনাটি সোমবারের কোলিশালী থানায় রয়েছে। বিস্ময়কর শিশুদের তিনটি নাম উল্লেখ করা হয়নি এবং অজ্ঞাতপরিবেশকারীদের আরও চারজন পাঁচজনকে আসামি করে জিজ্ঞাসা করা হয়েছিল ওই মাম মামলায়লায়লায়লায় মামলায়লায় ওই ওই মাম

মামলায় অভিযোগ করা হয়েছে, করোনাইয়া আবাসিক হোস্টিনের একমাত্র পরিস্থিতি খারাপ হ’ল কুমিল্লা সদর নির্বাচনকেন্দ্রিক ইউনিট থেকে উন্নততর রোগীর জন্য কুমিল্লা মেডিকেল পরীক্ষার বা বাবার যেকোটির ঘটনাটি আইসাইউতে স্থান নির্দেশনা দেওয়া হয়েছে। নেত্রীর সুজনরা কুমিল্লার কোথো আইসিউইউ না রোববার (২৫ জুলাই) সাড়ে ৮ টার মধ্যে আটকের ঘটনা ঘটে বিভাগ কৃষিক্ষেত্রের পরিস্থিতি চলমান পরিস্থিতি স্বজনরা চাপির জন্য চাপ দিন। ব পর্যাব এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক মি মি এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক এক মি মি মি মি মি মি মি মি মি মি মি মি মি মি মি মি মি মি মি মি মি চিকিৎসক চিকিৎসক মি মি মি মি চিকিৎসক চিকিৎসক চিকিৎসক চিকিৎসক চিকিৎসক চিকিৎসক চিকিৎসক চিকিৎসক চিকিৎসক মি চিকিৎসক চিকিৎসক চিকিৎসক চিকিৎসক চিকিৎসক চিকিৎসক।।। পরে লাঠিয়ালকে মারধর করা হবে।

ক্লোজ সার্কিট ক্যামেরায়া রেকর্ড করা হামলার ভিডিও ফুটেজ যোগাযোগ যোগাযোগ ভাইরাল হয়েছে। কুমিল্লার কী মহলে সমীক্ষা শুরু হয়েছে। ঘটনার সুথু নায়িকা কুমিল্লা সিভিল সার্জন গুলো যশোর কর্মরত পরিবার।

হামলার সময় ড। তানভীর আকবর বলেছিলেন, ‘বিভাগ বিভাগে আসরের পরের চেকলেট অবস্থান রয়েছে। অবস্থার আশঙ্কাতিড়ের সাথে স্বজনরা উন্নত পর্যায়ের জন্য হাই-ফ্লু নাসল কানালুলা এবং আইসিইউ সমৃদ্ধ হয়ে ওঠেন দর্শন। তবুও তারা বাধা দেয় এক পর্যায়ে আমার অতর্কিত হামলা হয়েছে তারা। ‘

কুমিল্লা কোটিয়ালি মডেল থানার অন্তদর্শক (তৃণ) কমল কৃষ্ণধরকে তথ্য দেওয়া হয়েছে, মঙ্গলবার তিনজনকে মঙ্গলবার দুপুর ১২ টার দিকে পর্যবেক্ষণ করা হয়েছে। অনুষ্ঠান করা হয় না।



[ad_2]

Source link


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!