Logo
শিরোনাম:
গাজীপুরে শুরু হলো ভূমি সেবা সপ্তাহ। গাজীপুর তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে আগুন দিয়েছে উত্তেজিত জনতা।  গাজীপুরে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে। গাজীপুরে রাজেন্দ্রপুর চৌরাস্তায় ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির উদ্যোগে রেলি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রতিবেশী ভাড়াটিয়ার ছুরিকাঘাতে এক অন্তঃসত্ত্বা স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। গাজীপুরে তুরাগ কমিউটার ট্রেনের একটিবগি লাইচ্যুত,উদ্ধার কাজ চলছে। ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বিশ্বজুড়ে শোকের ছায়া। ময়মনসিংহ রোড রাজেন্দ্রপুর চৌরাস্তা অ্যাক্সিডেন্টে দুই জনের মৃত্যু। গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের এক মহিলা হাজতি মৃত্যু। গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের গজারিয়া পাড়ায় রাস্তায় মাজে বেড়া।

পিকেএসএফ এর নতুন ব্যবস্থাপনা নমিতা হালদার

[ad_1]

সম্ভাব্য ড। নমিতা হালদারকল্লী কর্ম-সহায়ক ফাউন্ড ব্যবস্থা (পিকেএফ) ম্যানেজ করা হবে।

সংবাদ (২৯ জুলাই)

ড। নমিতা হালদার বর্তমানে বেসরকারি নর্থ সাউথ ওয়ারোয়ে প্রফেসরিয়াল ফেলোতে আছেন। এর আগে শেষ বছরের০ তারিখ থেকে বেরিয়ে আসতে পারে। ২০১৪ সালে তিনি শেখ হাসিনার একান্ত সচিব হিসেবে স্বীকার করেন।

বাগেরহাটর উপকূলীয় জন্মের জন্ম ড। নমিতা হালদার বাংলাদেশ কৃষি থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে।

প্রবাসী কল্যাণ ও বৈজ্ঞানিক কর্মকান্ডের মালিকানাধীন হিসাবে ড। নমিতা হালদার মানোপাচারের ক্ষেত্রে দৃঢ় ব্যবস্থা গ্রহণ করে। তিনি অস্ট্রেলিয়ান ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে স্বাধীনতার বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। এর পর তিনি নিউজিল্যান্ডের ক্রাইস্টারচাওয়ার ক্যান্টার থেকে মুক্তি পেতে পারেন। ড। নমিতা হালদার বাংলাদেশ মানবাধিকার ২০১৮-১ তিনি-১-১-১-১-২০১



[ad_2]

Source link


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!