Logo

ভাসানচর থেকে পালিয়ে যাওয়া ১০ রোহিঙ্গা বাড়ি

[ad_1]

ভাসানচর থেকে কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পালিয়ে গেছে ১০ রোহিঙ্গাদের কাছে উখিয়ার মধুরছড়া ক্যাম্প নং ব্ল, ব্লক নংএফ -১৬ এর আবুল কালাম মাঝির বসতঘর থেকে তাদের দেখা হবে।

আজ (২৯ জুলাই) রাত পৌনে টায় নিশ্চিত হয়ে গেছে ১৪ এপিবিয়ান এর অধিনায়ক (এসপি)

ডিপ্রেলিটি-মধুরছড়া ক্যাম্প ব্লক নং এফ -১৬, ক্যাম্প নং ৪ এর মো। আমার ছেলে ফজুল ইসলাম (২৯), তার স্ত্রী মাজিদ বেগম (২৫), ছেলে ইয়াছির (৭), কায়সার (২ বছর ৫ মাস) মেয়ে নূর ফাতেমা (৪ বছর ৫ মাস)। ফজলুল বড় ভাই জাহিদদাস ()০), জাহিদীর স্ত্রী আছমা খাতুন (২৭) ছেলে- সৈয়দ বন্ধু (৯), হামিদ করা (২) এবং মেয়ে আয়াছা ফাতিমা ()।

এসপি নাঈমুল আশার খবর, গোপন সংবাদের মাধ্যমে ভাসানচর হয়ে যায় দুই জন ১০ জন রোহিঙ্গা পালিয়ে মধুরছড়া ক্যাম্পে। সংবাদ পেয়েছে ধর্ধ্বতন বার্তা দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ পেয়েছে সংশ্লিষ্ট অফিসার ফোর্সেস ব্লেলে ক্যাম্প-ব্লক নংএফ -১৬ এর আবুল কালাম মাঝারি বসন্তের সময় তাদের কাজ শুরু করবে। আনন্দ ফজুল ও জাহিদী দুই ভাই।

শ্রমাসাবাদে তারা, ভাসানচারে কাজ করার কোন সুযোগ নেই। সেখানে জনপ্রতি ১৩ কেজি চালানো, আলু, তেল ও হলুদ-মরিচ দেওয়া হয়। এ ছাড়া আর কোনো তরকারি বা মাটি কিছু দেওয়া হয় না। তারা অনেক কষ্টে জীবনযাপন করছে। তাই কষ্ট সহ্য করতে হবে না

এসপি নাঈমুল আরও জানান, কিশোর-কিশোরীদের পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



[ad_2]

Source link


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!