Logo

সুন্দর সফল জাদুকরী পদ্ধতি

[ad_1]

যত বেশিই বয়স্তব মানুষ আছে, তাদের প্রথাগত পদ্ধতি অনন্যার সাথে অনেক মিলিয়ে যায়। যে কোন কাজ আসে, আমরা দ্রুত তা করতে পারি।

কোন ক্ষেত্রে দেখা যায়, আমরা কোন সময় সম্মুখীন হই, কিন্তু সেই প্রশ্নটি সহজ নয়। তারা সহজ পদ্ধতিতে, তারা সফল হয়।

আমরা চাই তাই কাজ করা সহজ এবং দ্রুত ফল লাভের পদ্ধতি আমাদের জানতে হবে। এটি আমাদের কাঙ্খিত লক্ষণে জীবনযাত্রা। কোন কাজ থেকে আমরা কোন ধরনের ফল পাবো, আপনি আগে কাজ করতে চান, তাহলে কাজ করতে হবে। এমন কিছু পদ্ধতি আছে, যেটা আছে

উদাহরণস্বরূপ আমরা দুই ধরনের মানুষের কথা বলতে চাই। এক ধরনের মানুষ আছেন, লক্ষ্য এবং উদ্দেশ্য খুব পরিষ্কার। তারা কি করছে এবং তাদের ভবিষ্যৎ কি হবে। তারা নিজেরাই মালিকানা নিয়ে অনুপ্রেরণা নিয়ে কাজ করতে পারে। প্রথম ধরনের মানুষ আছেন এই শ্রেণীর মানুষের জন্য কাজ করতে হবে তারা হয়তো ফল পেতে পারে না। এখানে আমি কিছু জাদুকরী ইতিহাসের কথা বলবো। যে কোন কাজ দ্রুত এবং সঠিকভাবে সম্পাদন করতে সহায়তা করবে।

কাজ যতটা ছোট হবে, ততই বড় হবে। আমাদের কাজ শুরুর পরিকল্পনা করতে হবে। শুনতে অদ্ভুত লাগবে তারা যেভাবে করছেন এখন চলুন, কাগজের উপর কিছু বিষয় মজাদার এবং থেরাপি করা হচ্ছে:

আপনি কি করতে পারেন?

আমি কি ধরনের ফল আশা করি? আমি চাকরিজীবী হব, আমাকে জানাতে হবে আমার কাছ থেকে ধ

আপনি বসের সাথে কথা বলতে পারেন। আজকের দিনে, তিনদিনের মধ্যে, দু ছয়খের সময়, অন্য বছর, পাঁচ বা পাঁচটার মধ্যে, তোমার ডিপার্টমেন্টের কাছ থেকে তুমি তার সাথে যোগাযোগ করতে পারবে।

আজকের এই পদ্ধতিটি যদি আপনার বিরক্তিকর সমস্যার সম্মুখীন হয়। আপনি আপনার চিন্তাভাবনা থেকে মুক্তি পাবেন

এডিসঅনুবিউজ না হলে ভাললাকা যাবে না। আমি ছোট্ট একটি উদাহরণ দিতে চাই, যখন কোন বিল্ডিং বানানো হয়, তখন দেখা যায় যে একটি ব্লু প্রিন্ট করা হচ্ছে, যেটাকে দেখতে হবে ব্লু প্রিন্ট কন্ট্রোল করতে হবে পরে দেখা যাচ্ছে ব্লু প্রিন্টে আছে, বিল্ডিংটিও আছে। আমরা আজ থেকে একটি বিষয় খুব বিরক্তিকর যেতে পারি। জিনিসপত্র দুই বার হয় একবার আমাদের মস্তিষ্কে আমাদের সচেতনতা, পরবর্তীতে আমাদের মুখ-ছোঁয়ার ভূত।

এই কারণেই আমাদের কাজ করতে হবে আপনার চিন্তাভাবনা এবং আপনার সম্ভাব্য উদ্দেশ্যে রিমাইন্ডার হিসাবে দেখুন এটি হতে হবে একটি প্রজেক্ট প্রোফাইলের মত, যা আপনি কোনভাবেই ইনপুট দিয়ে সমৃদ্ধ হবেন না।

প্রকাশ করা হচ্ছে

আমরা কোন কাজ করি না। সময় অধিকাংশ সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় সময় আমরা আজকের দিনটি এক্সিকিউট করি

এই তালিকাভুক্ত কর্মটি যদি আমাদের দশ মিনিটের মতো সময় হয়, তবে সপ্তাহের মধ্যেই কিছু সময় থাকতে পারে, সপ্তাহের ফলস্বরূপ প্রদর্শিত হতে পারে না সম এই ১০ মিনিটের জনসাধারণের চেহারা আপনার প্রকৃতি এবং প্রকৃতি পুরোটাই বদলে গেছে।

তাই কাগজের উপর চিন্তন অভ্যাস করুন। এটি গুরুত্বপূর্ণ বিষয় আপনি কি আপনার দৃষ্টিভঙ্গি কাগজের উপরের প্রশ্নটি দেখেন, এটি আপনার চাপ এবং অবকাশ পরিষ্কার থাকে।

নির্বিঘ্ন সময় সময় শেষ করতে হবে

যতটা বড় বড় কাজ করবেন না, ততক্ষণে কাজ শেষ হয়ে যাবে। আপনি যে সময় দিচ্ছেন, তা আপনার কাজ শেষ করে দিবেন। আরও কিছু

আপনার সময় শেষ হবে না মনে হবে, কাজ শেষ করতে হবে। কোন না কোন টালবাহানা কাজ করবে থমকে যাবে।

বার্ষিক আমার পরামর্শ আমরা আজকে শুরু করব এবং আমাদের কাজগুলি দ্রুত শেষ হয়ে যাবে।

কাজটি ভবিষ্যতের পথ

আপনি যখন ভবিষ্যতে লিস্ট খুলবেন, তখন আপনি আপনার কাজ করতে পারবেন। আমাদের মস্তিষ্ক কৃতকার্য। আপনি চিন্তা শুরু করবেন, প্রথম দিকে আপনার সময় লাগতে পারে। আপনি যে কাজটি করতে পারবেন, তা দেখলে আপনি দ্রুত কাজ করতে পারবেন। এটা সহজ এবং মজাদার একটি পদ্ধতি। আজকের কাজ শুরু করুন, আপনি খুব মজা পাবেন।

লক্ষ্য-উদ্দেশ্য ব্যবসা

আমাদের কাজটি একটি সফলতার লক্ষ্য হতে পারে। লক্ষ্য লক্ষ্য ও ও ও উদ্দেশ ্যের উদ্দেশ বিল্ডিং তৈরি ব্লু প্রিন্টের আমাদের পরিচালনা পর্বত এই প্রকল্পটি ঘিরেই থাকবেন না।

আমরা যখন কোন বড় উদ্দেশ্য করতে শুরু করি, তখন আমাদের দেখা যায় এটা কোন কাজ আগে এবং কোন সময় পরে আমাদের ভাল করে জানতে হবে এবং আগে থেকে যেতে হবে। আমরা যে প্ল্যান খুলব, নিশ্চিতভাবেই বাস্তবায়ন করা হবে।

উদাহরণস্বরূপ বলতে চাই তিনি মনে করেন এক বার মাসে০ কেজি বাড়ি কমিয়ে ফেলবে। অতএব, নিশ্চয়ই তা হবে।

কে যদিও আমরা কম সময়ে সময় পার করছি।

বাস্তবিকভাবে কিছু করা

আমাদের দেশের ব্যবসায়ীরা মধ‌্যে খুব সাধারণভাবে দেখা যায়। একটা সময়ে এসেছি এটা ভালো। তবে আমাদের শয্যাশায়ী থাকে আমরা ভাবি অমুক বছর থেকে শুরু করব। যথাসময়ে দেখা যায়, সময় আসে কিন্তু আবার শুরু হয় না।

এই ক্ষেত্রে পরামর্শ দেওয়া হবে- আপনি কোন ধরনের ব্যবসা করতে পারেন। সেটার উদ্দেশ্যে কিছু করা হচ্ছে না। আনন্দদায়ক কয়েকটা ফোন কল বা কয়েকটা ছোট এসএমএস পাঠানো। আজই আপনার বব্যবসার ঠিকানুক্রমিকভাবে সেখান থেকে স্কুলে যেতে হবে। এটি আপনার লক্ষ্যের দিক থেকে অনেক দূর পর্যন্ত।

প্রযোজ্য নিয়ম অনুযায়ী পড়ুন

শুধু কোনো তথ্য বেরিয়ে আসে না। আমাদের স্বপ্নের স্বপ্নের সাথে অনেক কিছু দেখা যাচ্ছে। যা আপাত দৃষ্টিতে মনে হচ্ছে। তাই যত তাড়াতাড়ি সম্ভব হবে না।

আমরা নির্দিষ্টভাবে ঠিক করার জন্য অপেক্ষা করি। গৌড় সত্যতা – জলদেহের সময় সময় সত্য কিছু না। সব ঠিক সময়। এই সময়টা জুড়ে করোনা মহামারি ঘটবে। পরিস্থিতি স্বাস্থ্য না। আজকের মিলিওনিয়ার স্বাধীনতা আদালতে থিম নেই। সেই দেশ বাড়ছে। মানুষ কেউ না

আপনার কোন প্রকার কলম থাকে, তাহলে দ্রুততার সাথে কাজ শুরু করুন। মনে রাখবেন, সঠিক সময়ে সঠিক সময় আপনি সত্য বলবেন। আপনার কর্মক্ষেত্রের উল্টাপাল্টা সব সময় সত্য ঘটনা সময়। তাই আপনার নিজের সময় সঠিকভাবে খুলতে হবে।

তাইতো কম সময়ের মধ্যেই আপনার জীবনের ফলাফল দেখতে পাবেন প্রয়োজনে মাফিক কাজ করতে হবে। সময় সূচিত হবে কাজটি করতে হবে। সুন্দরভাবে কাজটি করতে হবে একটি পয়েন্ট শেষ করে দেবে, সেই কাজটি করবে প্রেক্ষিত নতুন উদযাপন পরের কাজের দিকে।

এটি সম্পূর্ণরূপে সঞ্চালিত হতে পারে। অভ্যাস করা যাবে। এই সামান্যায্য বদৌলতে স্থান আপনার জীবনের গল্প পরিবর্তন হবে।

লেখা: সেলস অয়াডোজার, ভিভো মোবাইল, বাংলাদেশ



[ad_2]

Source link

সুন্দর সফল জাদুকরী পদ্ধতি

[ad_1]

যত বেশিই বয়স্তব মানুষ আছে, তাদের প্রথাগত পদ্ধতি অনন্যার সাথে অনেক মিলিয়ে যায়। যে কোন কাজ আসে, আমরা দ্রুত তা করতে পারি।

কোন ক্ষেত্রে দেখা যায়, আমরা কোন সময় সম্মুখীন হই, কিন্তু সেই প্রশ্নটি সহজ নয়। আমরা সহজ পদ্ধতি জানা, তারা হন হন।

আমরা সফল হতে চাই। তাই কাজ করা সহজ এবং দ্রুত ফল লাভের পদ্ধতি আমাদের জানতে হবে। এটি আমাদের কাঙ্খিত লক্ষণে জীবনযাত্রা। কোন কাজ থেকে আমরা কোন ধরনের ফল পাবো, আপনি আগে কাজ করতে চান, তাহলে কাজ করতে হবে। এমন কিছু পদ্ধতি আছে, যেটা আছে

উদাহরণস্বরূপ আমরা দুই ধরনের মানুষের কথা বলতে চাই। এক ধরনের মানুষ আছেন, লক্ষ্য এবং উদ্দেশ্য খুব পরিষ্কার। তারা কি করছে এবং তাদের ভবিষ্যৎ কি হবে। তারা নিজেরাই মালিকানা নিয়ে অনুপ্রেরণা নিয়ে কাজ করতে পারে। প্রথম ধরনের মানুষ আছেন এই শ্রেণীর মানুষের জন্য কাজ করতে হবে তারা সম্ভবত ফল পেতে পারে না। এখানে আমি কিছু জাদুকরী ইতিহাসের কথা বলবো। যে কোন কাজ দ্রুত এবং সঠিকভাবে সম্পাদন করতে সহায়তা করবে।

কাজ যতটা ছোট হবে, ততই বড় হবে। আমাদের কাজ শুরুর পরিকল্পনা করতে হবে। শুনতে অদ্ভুত লাগবে তারা যেভাবে করছেন এখন চলুন, কাগজের উপর কিছু বিষয় মজাদার এবং থেরাপি করা হচ্ছে:

আপনি কি করতে পারেন?

আমি কি ধরনের ফল আশা করি? আমি চাকরিজীবী হব, আমাকে জানাতে হবে আমার কাছ থেকে ধ

আপনি বসের সাথে কথা বলতে পারেন। আজকের দিনে, তিনদিনের মধ্যে, রাতের বেলা, আজকের বা পাঁচ বছরের মধ্যে, তোমার ডিপার্টমেন্টের কাছ থেকে তুমি তার সাথে যোগাযোগ করতে পারবে।

আজকের এই পদ্ধতিটি যদি আপনার বিরক্তিকর সমস্যা থেকে মুক্তি পেতে পারে। আপনি আপনার চিন্তাভাবনা থেকে মুক্তি পাবেন

এডিসঅনুবিউড না হলে ভাললাকা যাবে না। আমি ছোট্ট একটি উদাহরণ দিতে চাই, যখন কোন বিল্ডিং বানানো হয়, তখন দেখা যায় যে একটি ব্লু প্রিন্ট করা হচ্ছে, যেটাকে দেখতে হবে ব্লু প্রিন্ট কন্ট্রোল করতে হবে পরে দেখা যাচ্ছে ব্লু প্রিন্টে আছে, বিল্ডিংটিও আছে। আমরা আজ থেকে একটি বিষয় খুব বিরক্তিকর যেতে পারি। জিনিসপত্র দুই বার হয় একবার আমাদের মস্তিষ্ক আমাদের চিন্তাভাবনা, পরবর্তী সময়ে

এই কারণেই আমাদের কাজ করতে হবে আপনার চিন্তাভাবনা এবং আপনার সম্ভাব্য উদ্দেশ্যে রিমাইন্ডার হিসাবে দেখুন এটি হতে হবে একটি প্রজেক্ট প্রোফাইলের মত, যা আপনি কোন ইনপুট দ্বারা সমৃদ্ধ হবেন না।

প্রকাশ করা হচ্ছে

আমরা কোন কাজ করি না। যথাসময়ে দেখা যাবে, আমরা অফিসে যেতে শুরু করব। আমরা আজকের দিনটি এক্সিকিউট করি

এই দেশের সংবাদপত্রটি আমরা শুধু ১০ মিনিটের মধ্যেই দেখব, তাহলে আজ সকাল দেখা হবে, এই ১০ মিনিটের জনসাধারণের ছবি আপনার প্রকৃতি ও প্রকৃতি পুরোটাই বদলে গেছে।

তাই কাগজের উপর চিন্তন অভ্যাস করুন। এটি গুরুত্বপূর্ণ বিষয় আপনি যখন আপনার চিন্তা-ভাবনা সম্পর্কে জানতে পারবেন, তখন আপনার উদ্দেশ্য এবং চিন্তাভাবনা পরিষ্কার হবে।

নির্বিঘ্ন সময় সময় শেষ করতে হবে

যতটা বড় বড় কাজ করবেন না, ততক্ষণে কাজ শেষ হয়ে যাবে। আপনি যে সময় দিচ্ছেন, তা আপনার কাজ শেষ করে দিবেন। কাজটি আপনার জন্য

সময় সময় নির্ সময় নির্ ধারণ, সময় সময় সময় সময় সময় সময় সময় ধরনের মনে হবে, কাজ শেষ করতে হবে। কোন না কোন টালবাহানা কাজ করবে থমকে যাবে।

এক্ষেত্রে আমার পরামর্শদাতাদের ছোট-বড় ঘটনাবলী একটি সময় নির্ধারণ এবং তার নির্ধারণ করা পড়া পড়া আমরা আজকে শুরু করতে চাই এবং আমাদের কাজগুলি দ্রুত শেষ হতে চলেছে।

কাজটি ভবিষ্যতের পথ

আপনি যখন ভবিষ্যতে লিস্ট খুলবেন, তখন আপনি আপনার কাজ করতে পারবেন। আমাদের মস্তিষ্কের শক্তিধর। আপনি চিন্তা শুরু করবেন, প্রথম দিকে আপনার সময় লাগতে পারে। আপনি যে কাজটি করতে পারবেন, তা দেখলে আপনি দ্রুত কাজ করতে পারবেন। এটা সহজ এবং মজাদার একটি পদ্ধতি। আজকের কাজ শুরু করুন, আপনি খুব মজা পাবেন।

“-শিক্ষা আশা করি

আমাদের ক্যামেরাগুলি এক বৃহত্তর এবং ভুক্তভুক্তি করা যায় না যে দৃষ্টিভঙ্গির জন্য একটি প্ল্যানি ফেলা উচিত। বিল্ডিংয়ের ব্যবসা ব্লু প্রিন্টের মতো আমাদের আজকের লিস্টের এই ধারণা

আমরা যখন কোন বড় উদ্দেশ্য করতে শুরু করি, তখন আমাদের দেখা যায় এটা কোন কাজ আগে এবং কোন সময় পরে আমাদের ভালো করে জানতে হবে এবং আগে থেকে যেতে হবে। আমরা যে প্ল্যান খুলব, নিশ্চিতভাবেই বাস্তবায়ন করা হবে।

উদাহরণস্বরূপ বলতে চাই তিনি মনে করেন এক বার মাসে০ কেজি জীবন কমিয়ে ফেলবে। অতএব, নিশ্চয়ই তা হবে।

কে তবে আমি কম সময়ে সময় পার করছি।

প্রকল্পের সত্যিকারের জন্য কিছু করা উচিত

আমাদের দেশের ব্যবসায়ীরা মধ‌্যে খুব সাধারণভাবে দেখা যায়। একটা সময়ে এসেছি এটা ভালো। তবে আমাদের শয্যাশায়ী থাকে আমরা ভাবি অমুক বছর থেকে শুরু করব। যথাসময়ে দেখা যায়, সময় আসে কিন্তু আবার শুরু হয় না।

এই ক্ষেত্রে পরামর্শ দেওয়া হবে- আপনি কোন ধরনের ব্যবসা করতে পারেন। সেটার উদ্দেশ্যে কিছু করা হচ্ছে না। আনন্দদায়ক কয়েকটা ফোন কল বা কয়েকটা ছোট এসএমএস পাঠানো। আজই আপনার বব্যবসার ঠিকানুক্রমিকভাবে সেখান থেকে স্কুলে যেতে হবে। এটি আপনার অবস্থানের দূরত্বের সময় হয়েছে।

প্রযোজ্য নিয়ম অনুযায়ী পড়ুন

শুধু কোনো তথ্য বেরিয়ে আসে না। আমাদের স্বপ্নের স্বপ্নের সাথে অনেক কিছু দেখা যাচ্ছে। এটি আপাত দর্শনীয় গুরুত্বপূর্ণ স্মৃতি না। তাই যত তাড়াতাড়ি সম্ভব হবে না।

আমরা নির্দিষ্টভাবে ঠিক করার জন্য অপেক্ষা করি। সঠিক কিছু নেই। সব ঠিক সময়। এই সময়টা জুড়ে করোনা মহামারী চালু। পরিস্থিতি স্বাভাবিক নয়। আজকের মিলিওনিয়ার স্বাধীনতা আদালতে থিম নেই। সেই দেশ বাড়ছে। মানুষ কেউ না

আপনার কোন প্রকার কলম থাকে, তাহলে দ্রুততার সাথে কাজ শুরু করুন। মনে রাখবেন, সঠিক সময়ে সঠিক সময় আপনি সত্য বলবেন। আপনার কর্মতৎপরতা বলবে সত্যিকারের সময়। তাই আপনার নিজের সময় সঠিকভাবে খুলতে হবে।

তাইতো কম সময়ের মধ্যেই আপনার জীবনের ফলাফল দেখতে পাবেন প্রয়োজনে মাফিক কাজ করতে হবে। সময় সূচিত হবে কাজটি করতে হবে। সুন্দরভাবে কাজটি করতে হবে একটি পয়েন্ট শেষ করে দেবে, সেই কাজটি করবে প্রেক্ষিত নতুন উদযাপন পরের কাজের দিকে।

এটি সম্পূর্ণরূপে সঞ্চালিত হতে পারে। অভ্যাস করা যাবে। এই সামান্যায্য বদৌলতে স্থান আপনার জীবনের গল্প পরিবর্তন হবে।

লেখা: সেলস অয়াডোজার, ভিভো মোবাইল, বাংলাদেশ



[ad_2]

Source link


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!