Logo
শিরোনাম:
গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঢাকা বনবিভাগের অধিনস্থ রাজেন্দ্রপুর রেঞ্জ কার্যালয়ের সামনে এ মানববন্ধন। ঢাকায় ফাঁকা বাসায় চুরি চক্রের ৭ সদস্য গ্রেফতার। গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল। গাজীপুর মহানগরীর সামান্তপুরে এক সাংবাদিকের বাড়িতে চুরি হয়েছে। গাজীপুরে গজারিয়া পাড়া বস্তবাড়িতে আগুন লেগে ৫ টি ঘর পুড়ে ছাই। গাজীপুরের ময়মনসিংহ মহাসড়কে রাজেন্দ্রপুর চৌরাস্তা   ঘরমুখো মানুষের ঢল নেমেছে। বকেয়া বেতন, ঈদ বোনাস ও বাৎসরিক ছুটির টাকা পরিশোধের দাবিতে শ্রমিকেরা সড়ক অবরোধ করে। গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর ইজিবাইক ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৫ জনকে আটক করেছে ব্যাব-১।

সুবর্ণযন্ত্রিবিশেষ তৃণমূল পর্যন্ত উদযাপন করতে হবে

[ad_1]

মহান স্বাধীনতা সুবর্ণযন্ত্রিযাত্রা উদযাপন করতে হবে। বিভিন্ন শিক্ষা ছাত্র-ছাত্রী সকল শ্রেণী-পেশার উদযাপনের অংশীদার হবে।

আজ (১৯ আগস্ট) বিকেলে বিষয়ের মীমাংসা হবে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। সুস্পষ্ট বিষয়াবলী এবং অন্য কোন সমস্যা হলে তা হতে পারে।

স্বাধীনতার সুবর্ণযন্তী উদযাপনের কল্পনা

আজকের ব্যবসা ব্যবসা ও ভার্চুয়াল ব্যবসা প্লাটফর্মের উপর নির্ভর করে।

শুভাকাঙ্খী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতি জুনাইদ আহম্মদ, সত্যিকারের বিষয়বস্তু খাজা মিয়া, সরিপরিষদ সংঘটিত সংঘটিত মো। কামাল সুখ, শুভ বিষয়বস্তু লেখা কর্নেল কাজী সাজ্জাদ আলি জহির বীরপ্রতীক ও গণমাধ্যম অধিকার

স্পেশাল ভার্চুয়াল তাজুল ইসলাম, শিক্ষা বোর্ড। দীপু মনি, পররাষ্ট্রমণ প্রতি জীবন মো। শাহরিয়ার আলম, জনপ্রশাসন প্রতি ফরহাদ, সংস্কৃতি প্রতি কে এম খালিদ, জাতির পিতা বন্ধু শেখ মুজিবুর রহমান জন্মবার্তা কামাল আবদুল নূর চৌধুরী, বাড়ি ও ক্রীড়া সরকারী সিনিয়র মো। আখতার হাসপাতাল, বাণিজ্যিক বাণিজ্যিক তৃপ্তি ঘোষ, তথ্য ও ব্যবসায়ী মালিক মো। মকবুল হোসেন, সংস্করণীয় চিকিৎসাবিষয়ক মো। আবুল মনসুর, এডিটরস গিল্ডারেন্স মোজলামেল বাবু, কবি এবং লেখক তার বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন।



[ad_2]

Source link


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!