Logo

নগরীর ৩৪ নং ওয়ার্ড গাছা থানা আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠন উদ্যোগে ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল, দোয়া ও গনভোজ অনুষ্ঠিত।

১৫ আগস্ট-জাতীয়-শোক-দিবস সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে,

গাজীপুর গাছা থানা ৩৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন উদ্যোগে গাজীপুর সিটি কর্পোরেশন ৩৪ নং ওয়ার্ড শরীফপুর আশরাফ মার্কেটে
মিলাদ মাহফিল, দোয়া ও গনভোজ এই অনুষ্ঠানে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য। আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী। (আলহাজ্ব আব্দুল্লাহ্ আল মামুন মন্ডল) এবং উপস্থিত ছিলেন।

সভাপতি,জনাব মোঃ শামীম আল কায়সার খান সিনিয়র যুগ্ন আহ্বায়ক ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাবেক নির্বাচিত. ধর্ম বিষয়ক সম্পাদক – ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্র সংসদ।

ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ (তৌহিদুল ইসলাম দ্বীপ) সাবেক সাধারণ সম্পাদক, গাজীপুর মহানগর ছাত্রলীগ। আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ লিটন মোল্লা. যুগ্ম সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর কৃষকলীগ, আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ (মোনায়েম খান) সাবেক সাধারন সম্পাদক ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ। ও উপস্থিত ছিলেন জনাব মোঃ (লেহাজ উদ্দিন) যুগ্ম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি।

জনাব মোঃ আতাউর রহমান মন্ডল আহবায়ক সাবেক সভাপতি ৩৪ নং ওয়ার্ড ছাত্রলীগ। জনাব মোঃ (জহিরুল ইসলাম হারুন সিপাই) ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী গাজীপুর সিটি করপরেশন।

আরো উপস্থিত ছিলেন বীরশ্রেষ্ঠ বড় নেতা জনাব মোঃ (লুতফর সিপাই).গাজীপুর মহানগর যুবলীগ।
সার্বিক সহযোগিতায় দিন রাত কঠোর পরিশ্রম করেছে যাতে করে বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখা যায়। তাই তারা তাদের সহযোগীদের কে নিয়ে মিলে মিশে একত্রিত হয়ে এই অনুষ্ঠানটি বাস্তবায়ন করেছে । জনাব মোঃ আলাউদ্দিন সিপাই সভাপতি পদপ্রার্থী ৩৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ। জনাব মোঃ ইমরান মন্ডল সাধারণ সম্পাদক পদপ্রার্থী ৩৪ নং ওয়ার্ড যুবলীগ। জনাব মোঃ মিলন সিপাই.সাধারণ সম্পাদক ৩৪ নং ওয়ার্ড কৃষকলীগ। জনাব মোঃ মামুন সিপাই । সহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্র লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দুর, উপস্থিতিতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বাংলা ও বাঙালী কিংবদন্তী নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল
অনুষ্ঠিত হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!