Logo

নিউ ডেভেলপোর্ট ব্যাংকার নতুন সদস্য বাংলাদেশ

[ad_1]

ব্রাজিল, রাশিয়া, ভারত, চীন এবং দক্ষিণ আফ্রিকার সমন্বয়ে গঠিত বিআরআইসিএস জোটের নিউ ডেভেলপোয়ার ব্যাংকের সাথে যোগাযোগ করা হয়েছে ২০২১ সালের গত ২০ আগস্টের বার্তাটি প্রকাশিত হবে। এর ফলশ্রুতিতে ২০১৫ সালে স্থাপিত এই বড় ব্যাংকে সরকার উপস্থিত থাকবে নিশ্চিতভাবেই।

ইফেক্ট লেনদেন ব্যাবসার বিষয়বস্তু এর আগে গত ১৫ জুলাই নিউ ডেভেলপমেন্ট ব্যাংকের সঙ্গে সম্পর্ক স্থাপন করা হবে।

বাংলাদেশ ছাড়াও উরুগোভি এবং ডেস্ক:

উল্লেখ্য, ইতালিতে প্রথম বিআরআইসিএস এর রাষ্ট্রপতি

স্বাধীন রাষ্ট্র স্বাধীন জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদিত হবে নতুন শেখ হাসিনার রূপকল্প ২০৪১ এবং অন্যান্য উন্নয়ন পরিকল্পনা

তিনি বলেন, স্বাধীন সুবর্ণজয়ন্তর ‘সোনার বাংলা’র প্রত্যয় নিশ্চিত করতে তিনি নিউ ডেভেলপোরেঞ্জ ব্যাংকের সঙ্গে যোগসূত্রের বিষয়ে অনিষ্পন্নতার বিষয়ে দ্রুত কাজ করতে বলেন। সরকারীভাবে যোগদান নিশ্চিত করা হবে যে, ভবিষ্যতে মার্কেট ট্রো করা হবে

বিআরআইসিএস এর নিউ ডেভেলপোনিং ব্যাঙ্গালগ্ন থেকে এ পর্যন্ত রাষ্ট্রের ভৌত ও অসম্মানজনক এবং নগর পরিস্থিতি সম্পর্কিত তথ্য প্রায় প্রকল্প০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তাণ সহায়তা। উদীয়মান বাজার অর্থনীতির উন্নতি হতে পারে।

এলডিসিরের উপর নির্ভরশীলতা গত সভ০ আগস্ট থেকে এপ্রিল শুরু হবে আজ ২ সেপ্টেম্বর শেষ হবে। অর্ডিনিস্টার সফর সঙ্গী হিসাবে তার পিএস ড। মো। ফেরদৌস আলম এবং জনসেবার গাজী তৌহিদুল ইসলাম সংবাদ।



[ad_2]

Source link


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!