Logo

দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান পদপ্রার্থী জোড়গাছা ইউনিয়ন নমিনেশন প্রত্যাশী বর্তমান সফল ইউপি চেয়ারম্যান জনাব রুস্তম আলী মন্ডল…..

বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও নৌকার হাল ধরতে চান বর্তমান সফল ইউপি চেয়ারম্যান মোঃ রোস্তম আলী মন্ডল। উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি রোস্তম আলী মন্ডলের এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

ইউনিয়নের হতদরিদ্র মানুষের আশ্রয়স্থল রোস্তম আলী মন্ডল। তিনি দীর্ঘদিন থেকে আওয়ামিলীগের রাজনীতির সাথে জড়িত। গত ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করার পর থেকে নিষ্ঠার সাথে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিকে বিকশিত শক্তিশালী করতে ব্যাপক ভূমিকা রেখেছেন। তিনি চেয়ারম্যান থাকা কালীন গত ৫ বছরে ব্যাপক উন্নয়ন করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে তিনি এলাকায় ব্যাপক কাজ করেছেন। বর্তমান করোনাকালীন সময়ে ব্যক্তি উদ্যোগে এলাকায় জনসচেতনা সৃষ্টি সহ হতদরিদ্র কর্মহীন মানুষজনের মধ্যে তিনি সাধ্য মতো সহযোগীতা করে যাচ্ছেন। এলাকার সাধারণ মানুষজন আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত বর্তমান সফল চেয়ারম্যান রোস্তম আলী মন্ডলকে আগামী নির্বাচনে নৌকা মার্কার যোগ্য প্রার্থী হিসেবে তাকেই মনে করবে বলে অনেকের দাবি।

বিভিন্ন বিষয় নিয়ে নৌকা মার্কার সম্ভাব্য প্রার্থী রোস্তম আলী মন্ডল জানান, গত পাঁচ বছরে প্রয়াত এমপি আব্দুল মান্নান ও বর্তমান এমপি সাহাদারা মান্নানের একান্ত চেষ্টায় আমার ইউনিয়নে সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি ও আমার পরিবার আওয়ামী লীগের আদর্শকে ধারণ করে দলের জন্য কাজ করে যাচ্ছি। মাঠে নেতাকর্মীদের সাথে আলোচনা করলে কার অবস্থান কতটুকু তা সবার নজরে আসবে। দলের জন্য কাজ করে যাচ্ছি, দল আমাকে যোগ্য প্রার্থী মনে করলে আগামী নির্বাচনে আমাকেই দল মনোনয়ন দিবে। নৌকা মার্কার প্রার্থী আমাকে করলে বিজয় নিশ্চিত হবে বলে তিনি জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!