Logo
শিরোনাম:
জয়দেবপুর রেলওয়ে স্টেশনে বিভিন্ন দাবিতে কর্মসূচি। বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর সদর মেট্রো থানা শাখা এর ত্রি বার্ষিক সম্মেলন ২০২২। বিক্রয় অযোগ্য সরকারি ৫০ বস্তা চাউল উদ্ধার। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা বেঁচে আাছেন যতদিন মাননীয় প্রধান মন্ত্রী হিসাবে চাই ততদিন। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান ও সাদারণ সম্পাদক আতাউল্লা মন্ডল। গাজীপুর মহানগর যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃহিরা সরকার। বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর মহানগর। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ তম। গাজীপুর সিটি কর্পোরেশন ৩২ নং ওয়ার্ডে ন্যায্য মুল্যে চাউল আটা দেওয়া হচ্ছে। ময়মনসিংহে সড়কে প্রাণ গেল নারী-শিশুর

সরকারি আশ্রয়ণের নিজ ঘরে নারীকে কুপিয়ে হত্যা

জমি সংক্রান্ত বিরোধে জামালপুরের বকশীগঞ্জে সরকারি আশ্রয়ণ প্রকল্পের নিজ ঘরে সামিরন বেগম (৫৫) নামের এক বিধবা নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২ মিনিটে পড়ুন
জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ভারতীয় সীমান্তবর্তী ধানুয়া কামালপুর ইউনিয়নের গারো পাহাড়ের লাউচাপড়া স্বপ্ন ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৯ টায় এ ঘটনা ঘটে।

নিহত নারী মৃত নেহাল মিয়ার স্ত্রী। স্বামী সন্তান না থাকায় সরকারের দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস করতেন।

স্বজনদের দাবি দীর্ঘদিন ধরে জমি নিয়ে প্রতিপক্ষের সাথে মামলা মোকাদ্দমা চলে আসছিল। এর জেরেই তাকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে ঘটনায় মাঠে নেমেছে পুলিশ, পিবিআই ও সিআইড।

স্থানীয়রা জানান, বিধবা সামিরন প্রতিদিনের মতো ভিক্ষা করে ফিরে বৃহস্পতিবার রাতে নিজ ঘরে শুয়ে পড়েন। রাত ৯টার দিকে তার ঘরে চিৎকার শুনে অন্যরা দৌড়ে আসেন। এ সময় তার ঘরে দরজা ভিতর থেকে বন্ধ ছিল। হঠাৎ চিৎকার বন্ধ হয়ে যাওয়ায় এবং দরজা দিয়ে রক্ত আসতে দেখে এলাকার লোকজন বিজিবি এবং পুলিশকে খবর দেয়।পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে সমীরণের লাশ উদ্ধার করে। দুবৃর্ত্তরা তাকে কুপিয়ে হত্যার পর জানালা দিয়ে পালিয়ে যায়। সমীরণের হত্যাকাণ্ডের ঘটনায় পুরো আশ্রয়ণ প্রকল্পে থাকা অন্যান্য পরিবারে মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

নিহত সমীরণের স্বজনরা জানান, পাহাড়ের জমি নিয়ে এলাকার আছাদ গংদের সাথে বিরোধ চলে আসছিল। প্রায় সময় তারা নানা হুমকি দামকি দিয়ে আসছিল। এর জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে দাবি তাদের। স্বজনরা হত্যাকারীদের বিচার দাবি করেছেন।

আরও পড়ুন: ৬ মাদ্রাসাশিক্ষার্থীর চুল কর্তন, তদন্তে সত্যতা মিলেছে

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানিয়েছেন, পুলিশ হত্যাকাণ্ডের পর পরই ঘটনাস্থলে গিয়ে নিহত নারীর লাশ উদ্ধার করে। ঘটনা তদন্তে কাজ করছি। এই মুহূর্তে হত্যাকাণ্ডের কোনো কারণ উদঘাটন করা হয়নি।এই ঘটনায় নিহতের ভাই ফুলবাসস বাদী হয়ে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!