Logo
শিরোনাম:
গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল। গাজীপুর মহানগরীর সামান্তপুরে এক সাংবাদিকের বাড়িতে চুরি হয়েছে। গাজীপুরে গজারিয়া পাড়া বস্তবাড়িতে আগুন লেগে ৫ টি ঘর পুড়ে ছাই। গাজীপুরের ময়মনসিংহ মহাসড়কে রাজেন্দ্রপুর চৌরাস্তা   ঘরমুখো মানুষের ঢল নেমেছে। বকেয়া বেতন, ঈদ বোনাস ও বাৎসরিক ছুটির টাকা পরিশোধের দাবিতে শ্রমিকেরা সড়ক অবরোধ করে। গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর ইজিবাইক ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৫ জনকে আটক করেছে ব্যাব-১। গাজীপুর শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছেন শ্রীপুর উপজেলা প্রশাসন। ২২ নং ওয়ার্ড বাংলাবাজারে রমজান মাসে চলছে অবৈধ মেলার রমরমাট ব্যবসা। কলেজে প্রবেশের রাস্তা বন্ধ করে মার্কেট নির্মাণ করার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত।

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাড়ইপাড়া জুমাঘর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১০টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন যশোরের চৌগাছা এলাকার নূর ইসলাম (৫০) ও কালিয়াকৈর উপজেলার পশ্চিম চন্দ্রা এলাকার মাসুদ রানা ওরফে বাবু (২৫)

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কালিয়াকৈর উপজেলার পশ্চিম চন্দ্রা এলাকার মাসুদ রানাদের বাসায় ভাড়া থাকতেন নূর ইসলাম। রোববার রাত ১০টার দিকে একই মোটরসাইকেলে চন্দ্রার ত্রিমোড় এলাকার দিকে যাচ্ছিলেন তাঁরা। মোটরসাইকেল নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাড়ইপাড়া জুমাঘর এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি পিকআপ ভ্যান তাঁদের ধাক্কা দেয়। এতে নূর ইসলাম ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় লোকজন মাসুদ রানাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পিকআপ ভ্যানটি পালিয়ে যায়।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ লাশ দুটি রাতেই উদ্ধার করে। লাশ দুটি থানায় আছে। পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ দুটি নেওয়ার জন্য আবেদন করেছে। আইনগত প্রক্রিয়া শেষে তাঁদের কাছে লাশ দুটি হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!