Logo

গাজীপুরে মোঃ আশিক মিয়ার স্ত্রীকে অপহরণ করে নিয়ে যায় মোঃমোকলেস।

গাজীপুর মহানগর সাং যোগীতলা চৈতন্যপুর ২৯ নং ওয়ার্ডের সাফিউদ্দিন সাহেবের বাড়ি থেকে মোসাম্মৎ মাসুমা আক্তার শীখাকে অপহরণ করে নিয়ে যায়।একই বাড়ির ভাড়াটিয়া মোহাম্মদ মোখলেস ও আরো ৩/৪ জন।

আমি মোঃআশিক মিয়া

পিতা মৃত্যু মোঃবচ্চু মিয়া

মাতা  মোসাম্মৎ নাজমা বেগম

স্থায়ী ঠিকানা গ্রাম দরিচড়পশ্চিমপাড়া

থানা পলাশ

জেলা নরসিংদী

বর্তমান ঠিকানা

সাং যোগীতলা  চৈতন্যপুর(সাফিউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া)

গত ১১/১২/২০২১ ইং তারিখে আমি বেলা ৩ ঘটিকায় কাজের জন্য বাসা থেকে বের হই আমার অনুপস্থিত সুযোকে মোহাম্মদ মোখলেস তার সহযোগী অজ্ঞাত নামা তিন-চারজনের সহায়তায় যোগীতলা চৈতন্যপুর আমার ভাড়া বাসা থেকে আমার স্ত্রীকে অপহরণ করে নিয়ে যায়। আমার প্রতিবেশী লোকজন ঘটনাটা দেখলে ও তারা বিষয়টি বুঝতে পারে নায়।আমি বাসায় এসে তাকে যখন খোঁজাখুঁজি করি তখন আমার পাশের লোক বলে মোঃমোখলেছকে দেখছে আমার স্ত্রী সাথে।ইতি ইতিপূর্বে আমার স্ত্রী আমাকে জানায় মোঃমোখলেস (২৯)পিতা মৃত্যু মোঃওয়াজশেখ মাতা মোসাম্মৎ জোসনা বেগম।স্থায়ী ঠিকানাঃ গ্রামঃ কুষ্টিয়াপাড়া থানা আটঘড়িয়া
জেলা পাবনা
বর্তমান ঠিকানা
সাং যোগীতলা চৈতন্যপুর(সাফিউদ্দিনের বড়ির ভাড়াটিয়া) আমার স্ত্রীকে অনেকদিন যাবত কুপ্রস্তাব দিয়ে আসতেছে। তার ধারাবাহিতায় আসামি মোঃমোখলেছ অসৎ উদ্দেশ্যে তার সহযোগী অজ্ঞাত নামা আসামিদের সহায়তায় আমার স্ত্রী মোসাম্মৎ মাসুমা আক্তার শিখাকে অপহরণ করে। অজ্ঞাত স্থানে নিয়ে তার হেফাজতে রেখেছে।আসামি মোঃ মোখলেছ এর গেংদের হেফাজত হতে আমার স্ত্রীকে উদ্ধারের জন্য আমার আত্মীয়স্বজন ও এলাকাবাসীকে জানিয়ে থানায় অভিযোগ দায়ের করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!