Logo
শিরোনাম:
গাজীপুরে শুরু হলো ভূমি সেবা সপ্তাহ। গাজীপুর তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে আগুন দিয়েছে উত্তেজিত জনতা।  গাজীপুরে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে। গাজীপুরে রাজেন্দ্রপুর চৌরাস্তায় ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির উদ্যোগে রেলি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রতিবেশী ভাড়াটিয়ার ছুরিকাঘাতে এক অন্তঃসত্ত্বা স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। গাজীপুরে তুরাগ কমিউটার ট্রেনের একটিবগি লাইচ্যুত,উদ্ধার কাজ চলছে। ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বিশ্বজুড়ে শোকের ছায়া। ময়মনসিংহ রোড রাজেন্দ্রপুর চৌরাস্তা অ্যাক্সিডেন্টে দুই জনের মৃত্যু। গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের এক মহিলা হাজতি মৃত্যু। গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের গজারিয়া পাড়ায় রাস্তায় মাজে বেড়া।

জরুরী ঘোষনা, আগামীকাল থেকে নতুন যোগাযোগের নিয়ম চালু হতে যাচ্ছে।

জরুরি ঘোষণা-
আগামীকাল থেকে নতুন যােগাযােগের নিয়ম চালু হতে যাচ্ছেঃ – সমস্ত কল রেকর্ড করা হবে । সমস্ত ফোন কল রেকর্ডিং সংরক্ষণ করা হবে । -হােয়াটসঅ্যাপ পর্যবেক্ষণ করা হবে । টুইটার নিরীক্ষণ করা হবে ।ফেসবুক পর্যবেক্ষণ করা হবে ।সমস্ত সামাজিক মিডিয়া এবং ফোরাম পর্যবেক্ষণ করা হবে ।যারা জানেন না তাদের জানিয়ে দিন । -সকলের ডিভাইসগুলি মন্ত্রিসভা সিস্টেমে সংযুক্ত করা হবে।
অপ্রয়ােজনীয় বার্তাগুলি না পাঠানাের প্রতি যত্নশিল হােন এবং আপনার বাচ্চাদের , আত্মীয়স্বজন এবং বন্ধুদের এ সম্পর্কে অবহিত করুন .. কোনও পােস্ট বা ভিডিও ইত্যাদি ফরওয়ার্ড করবেন না , আপনি সরকার,প্রধানমন্ত্রী, রাজনীতি ও বর্তমান পরিস্থিতি সম্পর্কিত কোন পােস্ট করা থেকে বিরত থাকুন । পুলিশ .. সাইবার ক্রাইম … নামে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন এবং ব্যবস্থা নেওয়া কথা বলা বলেছেন । আপনার বন্ধুদের এবং অন্যদেরও অবহিত করুন । যে কোনও রাজনৈতিক ও ধর্মীয় বিতর্কের কোনও ছবি লেখা বা ফরওয়ার্ড করা এখন আপরাধ , ওয়ারেন্ট ছাড়াই গ্রেফতার করা হবে আজ থেকে।। এটি অত্যন্ত গুরুপূর্ন , সবাইকে জানিয়ে দিন । অপ্রয়ােজনীয় বার্তাগুলি না পাঠানাের প্রতি সাবধান হােন এবং এই সম্পর্কে প্রত্যেককে অবহিত করুন, ধন্যবাদ ।

সর্তকতায়
Rapid Action Battlelian,RAB.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!