Logo
শিরোনাম:
বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর সদর মেট্রো থানা শাখা এর ত্রি বার্ষিক সম্মেলন ২০২২। বিক্রয় অযোগ্য সরকারি ৫০ বস্তা চাউল উদ্ধার। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা বেঁচে আাছেন যতদিন মাননীয় প্রধান মন্ত্রী হিসাবে চাই ততদিন। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান ও সাদারণ সম্পাদক আতাউল্লা মন্ডল। গাজীপুর মহানগর যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃহিরা সরকার। বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর মহানগর। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ তম। গাজীপুর সিটি কর্পোরেশন ৩২ নং ওয়ার্ডে ন্যায্য মুল্যে চাউল আটা দেওয়া হচ্ছে। ময়মনসিংহে সড়কে প্রাণ গেল নারী-শিশুর এমবিবিএস পাস না করেই ডাক্তারি করছিলেন তিনি।

সাংবাদিক সুভাষ চৌধুরী আর নেই।

সাতক্ষীরার প্রবীণ সাংবাদিক সুভাষ চৌধুরী মারা গেছেন। তিনি দীর্ঘদিন যাবত শ্বাসকষ্ট, কিডনিজনিত সমস্যা, ফুসফুসে পানি জমাসহ হার্টের সমস্যায় অসুস্থ ছিলেন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ৬টার দিকে  সাতক্ষীরা শহরের কাটিয়া ধোপাপুকুর এলাকার নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে সাতক্ষীরার সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সুভাষ চৌধুরী দৈনিক যুগান্তর ও এনটিভির সাতক্ষীরা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য গত ৩০ মে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ডে ভূষিত হন প্রবীণ এই সাংবাদিক।

সুভাষ চৌধুরীর ছেলে চন্দন চৌধুরী জানান, হার্ট, কিডনিসহ নানা জটিল রোগে আক্রান্ত হয়ে গত কয়েক মাস শয্যাশায়ী ছিলেন তার বাবা। বাড়িতেই তার চিকিৎসা চলছিল। আজ দুপুরে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যায়। এ সময় তাকে বাসায় আগে থেকে সংরক্ষিত অক্সিজেন দেওয়া হয়। পরে সন্ধ্যা ৬টা ১০ মিনিটের দিকে তিনি মারা যান।

এদিকে প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা  শোক প্রকাশ করেছেন।

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপ্পি জানান,  ইতোমধ্যে প্রেসক্লাবের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। আগামীকাল সকাল ১০টায় শেষ শ্রদ্ধা জানানোর জন্য তার মরদেহ প্রেসক্লাবে আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!