Logo
শিরোনাম:
এক পিকআপ খুঁজতে গিয়ে মিললো। গাজীপুর নেশাগ্রস্ত বাবাকে খুন করলেন ছেলে। গাজীপুর শ্রমিকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত। ত্রিশালে ফিলিং স্টেশনের মালিকানা নিয়ে দুই সহদরের দন্দ। বিদ্যালয়ের পিয়ন গ্রেপ্তার ২২২ বোতল ফেনসিডিলসহ। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সকল শহীদদের প্রতি দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাতৃবাংলা অনলাইন পত্রিকার মাননীয় চেয়ারম্যান মোঃ মাহবুব আলম এর। আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে। অনলাইন পত্রিকার মাননীয় চেয়ারম্যান মোঃ মাহাবুব আলমের শ্রদ্ধীয় জ্যাঠা বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম হজ করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তাহার জন্য সবার কাছে দোয়া চাইলেন অনলাইন পত্রিকার মাননীয় জরুরী বিজ্ঞপ্তি সকল সংবাদ কর্মীদের অবগতির জন‍্য জানানো যাচ্ছে।

জয়দেবপুর রেলওয়ে স্টেশনে বিভিন্ন দাবিতে কর্মসূচি।

গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে স্টেশনে বিভিন্ন দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে ‌‘গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন’ নামে একটি সংগঠন। বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টার পর থেকে অবস্থান কর্মসূচি চলছে। এতে স্টেশনের উভয় মুখে বেশ কিছু ট্রেন আটকা পড়েছে। 

মাসিক টিকিট পুনরায় চালুকরণ, সব ট্রেনের যাত্রাবিরতি, স্টেশনের উন্নয়ন এবং রেলগেটের সমস্যা দূরীকরণসহ নানা দাবি জানিয়েছে সংগঠনটি। এতে সাধারণ মানুষও যোগ দিয়েছে।

তাদের দাবি, ৭০ লাখ জনসংখ্যার গাজীপুর মহানগরের প্রাণকেন্দ্রে অবস্থিত জয়দেবপুর স্টেশনের ন্যূনতম উন্নয়ন না হওয়া, আন্তঃনগর ৯টি ট্রেন স্টপেজ না দেওয়া এবং টিকিট স্বল্পতার কারণে যাত্রীদের দুর্ভোগ দিন দিন প্রকট হচ্ছে। সমস্যাগুলো সমাধানে দীর্ঘ দিন ধরে রেল প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রেলমন্ত্রীর সঙ্গে একাধিকবার আলোচনা হয়। প্রতিবারই সমাধানের আশ্বাস প্রদান করা হলেও এখন পর্যন্ত বাস্তবায়ন না হওয়ায় জয়দেবপুর স্টেশনে শান্তিপূর্ণ অবস্থান নেওয়া হয়েছে। অবস্থান কর্মসূচিতে ১০টি দাবি তুলে ধরা হয়েছে।

জয়দেবপুর রেলওয়ে স্টেশনের মাস্টার রেজাউল ইসলাম বলেন, সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত ঘণ্টাখানিক অবস্থান কর্মসূচি পালন করেছে। এতে স্টেশনের দুই পাশে বেশ কিছু ট্রেন আটকা রয়েছে

মাতৃবাংলা ২৪ টিভি

 প্রকাশক মোঃ আলীহোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!