Logo
শিরোনাম:
গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের গজারিয়া পাড়ায় রাস্তায় মাজে বেড়া। আজ ৭ মে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০ম শাহাদাৎ বার্ষিকী। গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ। গাজীপুরে শ্রমিক সংগঠনের উদ্যোগে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হয়েছে গাজীপুরে অবশেষে আটক হলো ৬ মামলার আসামী চিহ্নিত চাঁদাবাজ। তীব্র তাপদাহে পুরছে দেশ,অতিষ্ঠ জনজীবন। গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঢাকা বনবিভাগের অধিনস্থ রাজেন্দ্রপুর রেঞ্জ কার্যালয়ের সামনে এ মানববন্ধন। ঢাকায় ফাঁকা বাসায় চুরি চক্রের ৭ সদস্য গ্রেফতার। গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল।

না ফেরার দেশে চলে গেলেন মো. খোরশেদ আলম।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের একজন দক্ষ ইঞ্জিনিয়ার ছিলেন মো. খোরশেদ আলম।
মঙ্গলবার সকাল ৯ ঘটিকায় ঘোড়াশাল রেলস্টেশনের সামনে চামড়াব এলাকার একটি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
মরহুম মো.খোরশেদ আলম মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার মো. সাদেক আলীর ছেলে। তিনি ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের ৭ নাম্বার ইউনিটে সহকারী প্রকৌশলীর দায়িত্ব পালন করতেন।
গতকাল বাদ জোহর ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রর খেলার মাঠে তাহার প্রথম জানাজা ও তাহার নিজ বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া গ্রামে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।
মরহুম মো.খোরশেদ আলমের জানাজায় ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী মোঃ জহুরুল ইসলাম উপস্থিত থেকে মরহুমের আত্মার মাগফের কামনা করেন এবং এই ক্ষতি পূরণ হবার নয় বলে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মরহুম মো.খোরশেদ আলম বিদ্যুৎ কেন্দ্রের কর্মদক্ষতার পাশাপাশি বিভিন্ন পেশাজীবী সংগঠনের সাথে যুক্ত ছিলেন।
তিনি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (বিউবো-ডিপ্রকৌস), ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন একই সাথে দক্ষতার সাথে কেন্দ্রীয় নির্বাহী কমিটিতেও দায়িত্ব পালন করেন। তাছাড়া তিনি ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ আইডিইবি ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র শাখার সাধারণ সম্পাদক ছিলেন। মরহুম মো.খোরশেদ আলমের মৃত্যুতে ঘোড়াশাল ডিপ্রকৌস এর সাধারণ সম্পাদক জনাব এ.এফ.এম জাহিদ হাসান বলেন ,আমরা একজন দক্ষ ইঞ্জিনিয়ার এর সাথে একজন দক্ষ সংগঠককে হারালাম, আমাদের এই ক্ষতি কখনোই পূরণ হবার নয়। পরে তাহার নিজ গ্রাম মানিকগঞ্জের সাটুরিয়ায় বাদ আসর দ্বিতীয় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!