Logo
শিরোনাম:
গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের গজারিয়া পাড়ায় রাস্তায় মাজে বেড়া। আজ ৭ মে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০ম শাহাদাৎ বার্ষিকী। গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ। গাজীপুরে শ্রমিক সংগঠনের উদ্যোগে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হয়েছে গাজীপুরে অবশেষে আটক হলো ৬ মামলার আসামী চিহ্নিত চাঁদাবাজ। তীব্র তাপদাহে পুরছে দেশ,অতিষ্ঠ জনজীবন। গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঢাকা বনবিভাগের অধিনস্থ রাজেন্দ্রপুর রেঞ্জ কার্যালয়ের সামনে এ মানববন্ধন। ঢাকায় ফাঁকা বাসায় চুরি চক্রের ৭ সদস্য গ্রেফতার। গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল।

সিরাজগঞ্জে ৩৩ তম আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সর্বজনীন মানবাধিকার ঘোষণায় ব্যক্ত অঙ্গীকার অনুযায়ী প্রবীণ ব্যক্তির অধিকার সুরক্ষাঃ প্রজন্ম থেকে দায়বদ্ধতা” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে -সিরাজগঞ্জে ৩৩ তম আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় ও নিবন্ধীত স্বেচ্ছাসেবী সংস্থা সিরাজগঞ্জের আয়োজনে এবং এনডিপি’র প্রবাসী কল্যাণ সমিতির সহযোগিতায়

রবিবার ১লা অক্টোবর সকালে জেলা প্রশাসক কার্যালয়ের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী -পরিচালক মুহাম্মদ মতিয়ার রহমান।
স্বাগত বক্তব্য রাখেন, জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক এস.এম. মনিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গণপতি রায়, এনডিসি মোঃ রিদওয়ান আহমেদ রাফি, সহকারী কমিশনার ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট রাশেদ হোসাইন, এনডিপি এনজিও’র নির্বাহী পরিচালক মোঃ আলাউদ্দিন খান ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, শহর সমাজসেবা কার্যালয়ের অফিসার মোঃ আলাউদ্দিন।

আলোচনা সভায় প্রবীণদের মধ্যে বক্তব্য রাখেন, প্রবীণ ডাঃ আব্দুল কাদের, বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ, বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম সহ এনডিপি এনজিওর কর্মকর্তা কর্মচারীরা, প্রবীণ কল্যাণ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা অনুষ্ঠান শেষে জেলা সমাজ কার্যালয় মাঠ প্রাঙ্গণে খেলাধূলা প্রতিযোগিতা করা হয়।

অনুষ্ঠানে আলোচক গণ বলেন, প্রবীনদের যথাযথ মর্যাদা বৃদ্ধি করা সহ প্রবীণ ব্যক্তিদের স্বাস্থ্য ও ব্যক্তিগত সুরক্ষা করা, সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা , মানবাধিকার নিশ্চিত করা, ট্রেন , বাস বা গণপরিবহন ভাড়া, অর্ধেক করা, বয়স্ক ভাতা বৃদ্ধি করা সহ নানা ধরনের সুযোগ সুবিধা বৃদ্ধি করতে হবে।

মাতৃবাংলা ২৪ টিভি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!