Logo
শিরোনাম:
গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের গজারিয়া পাড়ায় রাস্তায় মাজে বেড়া। আজ ৭ মে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০ম শাহাদাৎ বার্ষিকী। গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ। গাজীপুরে শ্রমিক সংগঠনের উদ্যোগে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হয়েছে গাজীপুরে অবশেষে আটক হলো ৬ মামলার আসামী চিহ্নিত চাঁদাবাজ। তীব্র তাপদাহে পুরছে দেশ,অতিষ্ঠ জনজীবন। গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঢাকা বনবিভাগের অধিনস্থ রাজেন্দ্রপুর রেঞ্জ কার্যালয়ের সামনে এ মানববন্ধন। ঢাকায় ফাঁকা বাসায় চুরি চক্রের ৭ সদস্য গ্রেফতার। গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল।

সিলগালা করা হল গাছা প্রেসক্লাব ও গাজীপুর সিটির ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়।

সিলগালা করা হল গাছা প্রেসক্লাব ও গাজীপুর সিটির ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়

গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর কার্যালয় সহ আশ পাশের সিটি কর্পোরেশনের জায়গায় অবৈধভাবে গড়ে উঠা দোকান পাঠ সিলগালা করে দিয়েছে গাজীপুর সিটি করপোরেশন।
রবিবার (০১) অক্টোবর দুপুর ১২ টার দিকে নগরীর বোর্ডবাজার এলাকার সিটি কর্পোরেশনের এই পরিত্যক্ত অফিসে অভিযান পরিচালনা করা হয়।অভিযানে নেতৃত্ব দেন গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা নমিতা দে ও সিটি কর্পোরেশনের অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মাহমুদা শাহরিন মাধুবী।এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বর্তমান মেয়র জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম।
জিএমপির গাছা থানা পুলিশ সদস্যরা সিটি কর্পোরেশনের এ অভিযানে সহযোগিতা করেন।
উল্লেখ্য সিটি কর্পোরেশনের উক্ত অফিসটি সাবেক গাছা ইউনিয়ন পরিষদের অফিস হিসেবে ব্যবহৃত হতো।পরবর্তীতে গাজীপুর সিটি কর্পোরেশন প্রতিষ্ঠা হওয়ার পর ৩৫নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় হিসেবে এটি ব্যবহৃত হয়ে আসছিল।৩৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল সম্প্রতি এই অফিসটি ছেড়ে দিলে নবনির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনাহেনা এটিকে তার কার্যালয় হিসেবে ব্যবহার করে আসছিল।ভবনটির নিচ তলায় গাছা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় হিসেবে সাংবাদিকরা ব্যবহার করে আসছিলেন।গাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খান বলেন,একটি রাজনৈতিক দলের দুটি গ্রুপের পরস্পর রেষারেষির কারণে আমাদেরকে এখান থেকে উচ্ছেদ করা হয়েছে।তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুরোধ করে বলেন, আগামীতে যেন গাছা প্রেসক্লাবের কার্যক্রমটি অন্তত এখানে চলতে দেওয়া হয়।
সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বলা হয়েছে এ ধরনের অবৈধ উচ্ছেদ অভিযান তাদের নিয়মিত রুটিন মাফিক কাজ।এটি ভবিষ্যতেও অব্যাহত থাকবে।অভিযানের সময় আরো উপস্থিত ছিলেন ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মীর ওসমান গনি কাজল, ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম,৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ মনিরুজ্জামান মনির,৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান সহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এদিকে নাম না প্রকাশ করার শর্তে একজন ব্যবসায়ী বলে যখন সাবেক ইউনিয়ন পরিষদ ছিল তখন থেকেই আমরা এখানে ব্যবসা করে আসছি আমরা কি করে অবৈধ হলাম আমরা ইউনিয়ন পরিষদকে ভাড়া এবং সিটি কর্পোরেশনকেও ভাড়া দিয়ে আসছে তাহলে আমরা কি করে অবৈধ দখল দার হলাম।

মাতৃবাংলা ২৪ টিভি

গাজীপুর জেলা পতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!