Logo
শিরোনাম:
হাসপাতালের ভিডিও ধারণ করা বা হাসপাতালে সাংবাদিকদের প্রবেশের জন্য নিতে হবে মন্ত্রণালয়ের অনুমোদন। বাংলাদেশে আবারও শুরু হয়েছে চতুর্থতম অর্থনৈতিক শুমারি। গাজীপুরে অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে ৮ জনকে ৩ লাখ ১০ হাজার টাকা। গাজীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। ঘরমুখো মানুষকে সেবা দেওয়ার জন্য পুলিশের প্রতিটি সদস্য সব সময় প্রস্তুত রয়েছে। গাজীপুর ক্যান্টনমেন্টে গরুর হাটে ক্রেতা- বিক্রেতা শূন্য। গাজীপুরে শুরু হলো ভূমি সেবা সপ্তাহ। গাজীপুর তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে আগুন দিয়েছে উত্তেজিত জনতা।  গাজীপুরে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে। গাজীপুরে রাজেন্দ্রপুর চৌরাস্তায় ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির উদ্যোগে রেলি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গাজীপুরে ৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে ১৫ই আগস্ট, ৩রা নভেম্বর ও১৯শে মার্চ গবেষণা সংসদ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২রা নভেম্বর) সকালে হাবিবুল্লাহ স্মরণী দৈনিক মুক্ত বলাকা কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও গাজীপুর সদর মেট্রোথানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাসুদ রানা এরশাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান আরিফ, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মাওলানা আক্তার হোসেন গাজীপুরী।
১৫ই আগস্ট, ৩রা নভেম্বর ও১৯শে মার্চ গবেষণা সংসদ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মেহেদী হাসান বিপ্লব বাদামীর সঞ্চালনায়
আরো বক্তব্য রাখেন আদর্শবানীর বার্তা সম্পাদক রেজাউল করিম মোল্লা। এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক কন্ঠবাণীর সম্পাদক ও প্রকাশক এম জে আলম, গাজীপুর মহানগর ২৫ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের সভাপতি প্রার্থী মোঃ আরিফ খান, দৈনিক স্বাধীন মত পত্রিকার জেলা প্রতিনিধি কাজী আব্দুল মান্নান, সাংবাদিক তৌফিকুল ইসলাম, সাংবাদিক হাইউল উদ্দিন খান, সাংবাদিক সুব্রত দাস, সাংবাদিক মোল্লা রশিদ, সাংবাদিক রাকিব, সাংবাদিক হেলেনা বেগমসহ আরো বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, ৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যার পর বাংলাদেশকে পুরোপুরিভাবে মেধাশুন্য করতে স্বাধীনতা বিরোধী চক্ররা ৩রা নভেম্বর জেলের অভ্যন্তরে জাতীয় চার নেতাকে হত্যা করে হত্যাকারীরা মুক্তিযুদ্ধের ইতিহাস পরিবর্তন ও এদেশ থেকে আওয়ামী লীগের নাম নিশানা মুছে দিতে চেয়েছিল। কিন্তু তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরে বাংলাদেশ নির্মাণে এই চার নেতার যথেষ্ট ভূমিকা রয়েছে। তাই বাঙালি জাতি আজও এই মহান নেতাদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে।
বক্তারা আরো বলেন, ৭৫ এর পরাজিত শক্তিরা আবারো একত্রিত হয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ বিরোধী ষড়যেন্ত্রে লিপ্ত। এসব ষড়যন্ত্রকারীদের বিষয়ে সতর্ক থাকার জন্য সকলকে আহবান জানানো হয়।

মাতৃবাংলা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধি/ গাজীপুর

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!