Logo
শিরোনাম:
২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ডিপ্রকৌস ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র শাখার পক্ষ থেকে সকল ভাষা শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে পুষ্পস্তবক অর্পণ। ২১শে ফেব্রুয়ারি প্রহরে আইডিইবি ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র শাখার পক্ষ থেকে সকল ভাষা শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে পুষ্পস্তবক অর্পণ। পিকনিকের বাসে অভিযান চালিয়ে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার। ঘটনার ৭ দিনের মাথায় লুণ্ঠিত মালামালের আংশিক উদারসহ চার ডাকাতকে। বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত শেষ করে। লাখো ধর্মপ্রাণ মুসল্লির ‘আমিন আমিন’ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে টঙ্গীর তুরাগ তীর বিপুল পরিরমাণ টাইলস সহ ট্রাক ডাকাতির পর ট্রাকসহ ডাকাতির মালামাল উদ্ধার করেছে। পুলিশ  -সাংবাদিক একে অপরের বন্ধু উল্লেখ করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। টঙ্গীতে একাধিক বার মাদক মামলায় জেল খাটার পরেও থেমে নেই রানীর মাদক ব্যবসা। দুই গ্রুপকে যদি আপনারা মিলিয়ে দিতে পারতেন, আমরা খুশি হতাম।

বিপুল পরিরমাণ টাইলস সহ ট্রাক ডাকাতির পর ট্রাকসহ ডাকাতির মালামাল উদ্ধার করেছে।

মাতৃবাংলা ২৪ টিভি গাজীপুর পতিনিধি/আলীহোসেন

গাজীপুর মহানগরীর সদর থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে গভীর রাতে বিপুল পরিরমাণ টাইলস সহ ট্রাক ডাকাতির পর ট্রাকসহ ডাকাতির মালামাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার ডাকাতরা হলো, মাদারীপুর জেলার সদর থানার মীরাবান্দি এলাকার মো: বোরহানের ছেলে মোঃ সমরাজ মোল্লা (৩৪), ময়িমনসিংহ জেলার নান্দাইল থানার কামালপুরের মৃত আমির হোসেনের ছেলে মোঃ তুষার আহম্মেদ (৩২), কুষ্টিয়া জেলার কুমারখালী থানার খর্দ ভালুকার মো: আ: বারী মন্ডলের ছেলে মোঃ রোকনুজ্জামান (৪০), পটুয়াখালী জেলার সদর থানার দক্ষিণ চান্দুখালীর মৃত তুজুম্বার হাওলাদারের ছেলে মোঃ কামাল হাওলাদার (৩৯), শেরপুর জেলার ঝিনাইগাতী থানার ঘাগড়া মন্ডলপাড়া এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মোঃ আবু বক্কর রাজু (৩৮) এবং নরসিংদী জেলার পলাশ থানার চলনা এলাকার কালাই হোসেনের ছেলে মোঃ রাজু মিয়া (৩২)। আসামীরা সকলেই গাজীপুরের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থেকে ডাকাতি করে আসছিল।

মঙ্গলবার দুপুরে গাজীপুর মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার, অপরাধ (উত্তর) আবু তোরাব মো: শামছুর রহমান।সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২৩ জানুয়ারী গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন হোতাপাড়া ফুয়াং টাইলস ফ্যাস্তুরী হতে সুয়াং কোম্পানীর সর্বমোট ৪২০ কাটন টাইলস ভর্তি করে একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ট্রাকটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে সদর মেট্রো থানাধীন গজারিয়া এলাকায় রাত দেড়টার দিকে ন্যাশনাল পার্কের ৩নং গেইট সংলগ্ন ইউটার্নে অজ্ঞাতানামা ডাকাতরা ট্রাকটি থামাইয়া ট্রাক চালককে এলোপাথারীভাবে মারধর করে। পরে তাকে মহাসড়কে ফেলে দিয়ে ডাকাতরা ট্রাকসহ ট্রাকে থাকা মালামাল ডাকাতি করে নিয়ে পালিয়ে যায়। পরে এ ঘটনায় ট্রাক চালক রিয়াজ উদ্দিন বাদী হয়ে সদর মেট্রো থানায় ডাকাতি মামলা করেন।ঘটনাটি মামলা থানার রেকর্ড হলে সদর থানার এসআই উৎপল   কুমারের নেতৃত্বে  অভিয়ান চালিয়ে জয়দেবপুর থানাধীন হোতাপাড়া এলাকা থেকে গত ২৫ জানুযারী রাতে মোঃ সমরাজ মোল্লা ও মোঃ তুষার আহম্মেদকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যের আলোকে একই রাতে মোঃ রোকনুজ্জামানকে আটক করা হয়। রোকনুজ্জামানের কাছ থেকে একটি ট্রাক ও ফুয়াং কোম্পানীর ৪০০ কাটন টাইলস উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে একই তারিখ সন্ধ্যায় মোঃ কামাল হাওলাদার ও মোঃ আবু বক্কর রাজুকে আটক করা হয়। পরবর্তীতে আসামীদের রিমান্ডে এনে পাওয়া তথ্যের ভিত্তিতে গত ২৮ জানুয়ারী বাদীর ডাকাতি হওয়া ট্রাকটি উদ্ধার করা হয়। এসময় ঘটনায় জড়িত মোঃ সবুজ মিয়াকে আটক করা হয় এবং তার কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি মাহেন্দ্রা বলেরো পিকআপ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ কামাল হাওলাদার ও মোঃ আবু বকর রাজু ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের নাম উল্লেখপূর্বক গত ২৯ জানুয়ারী বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন।সংবাদ সম্মেলনে জিএমপির সদর জোনের সহকারী পুলিশ কমিশনার ফাহিত আশজাদ, সদর মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউর রহমান উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!