Logo
শিরোনাম:
হাসপাতালের ভিডিও ধারণ করা বা হাসপাতালে সাংবাদিকদের প্রবেশের জন্য নিতে হবে মন্ত্রণালয়ের অনুমোদন। বাংলাদেশে আবারও শুরু হয়েছে চতুর্থতম অর্থনৈতিক শুমারি। গাজীপুরে অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে ৮ জনকে ৩ লাখ ১০ হাজার টাকা। গাজীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। ঘরমুখো মানুষকে সেবা দেওয়ার জন্য পুলিশের প্রতিটি সদস্য সব সময় প্রস্তুত রয়েছে। গাজীপুর ক্যান্টনমেন্টে গরুর হাটে ক্রেতা- বিক্রেতা শূন্য। গাজীপুরে শুরু হলো ভূমি সেবা সপ্তাহ। গাজীপুর তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে আগুন দিয়েছে উত্তেজিত জনতা।  গাজীপুরে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে। গাজীপুরে রাজেন্দ্রপুর চৌরাস্তায় ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির উদ্যোগে রেলি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গাজীপুর ক্যান্টনমেন্টে গরুর হাটে ক্রেতা- বিক্রেতা শূন্য।

মাতৃবাংলা / নিজস্ব প্রতিবেদন

ওমর ফারুক রিপোটারঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট সিআইডি মাঠ সংলগ্ন এর মধ্যে ঈদ উল- আযহা উপলক্ষে ইজারা নিয়েছেন রানা ও সজল।

ইজারাদার রা বলেন গরু- ছাগল বিক্রির জন্য পর্যাপ্ত পরিমাণে জায়গা ও সার্বিক নিরাপত্তা থাকা সত্বেও হাটের মধ্যে চাহিদা মতো গরু- ছাগল বিক্রেতাদের কাছ থেকে গরু নামানো যাচ্ছে না এবং ক্রেতা শূন্য হয়ে পড়েছে।

গত বুধবার রাজেন্দ্রপুর ক্যান্টরমেন্ট সিআইডি মাঠে সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রায় পাঁচ হাজারের অধিক গবাদি পশু ধারণক্ষমতা থাকা সত্বেও অল্পসংখ্যক গবাদি পশু আছে এবং ক্রেতারা শূন্য হয়ে পড়েছে,

যদি পর্যাপ্ত পরিমান গরু ছাগল এখানে উঠে তাহলে আমাদের এখান থেকে বেচা সাথে সাথেই হয়ে যাবে, আমাদের আশেপাশে আর কোন গরু ছাগলের হাট না থাকায় এই আশঙ্কা করা যাচ্ছে।
যোগাযোগ রানা,,01940-185702,,সজল,,01947-581614


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!