Logo
শিরোনাম:
গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের গজারিয়া পাড়ায় রাস্তায় মাজে বেড়া। আজ ৭ মে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০ম শাহাদাৎ বার্ষিকী। গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ। গাজীপুরে শ্রমিক সংগঠনের উদ্যোগে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হয়েছে গাজীপুরে অবশেষে আটক হলো ৬ মামলার আসামী চিহ্নিত চাঁদাবাজ। তীব্র তাপদাহে পুরছে দেশ,অতিষ্ঠ জনজীবন। গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঢাকা বনবিভাগের অধিনস্থ রাজেন্দ্রপুর রেঞ্জ কার্যালয়ের সামনে এ মানববন্ধন। ঢাকায় ফাঁকা বাসায় চুরি চক্রের ৭ সদস্য গ্রেফতার। গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল।

পৃথিবী থেকে বিদায় নিলেন শিক্ষাবিদ অধ্যক্ষ ও মুফতি মোয়াজ্জাম আলী।

পৃথিবী থেকে বিদায় নিলেন  শিক্ষাবিদ অধ্যক্ষ ও মুফতি মোয়াজ্জাম আলী

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:
কাপাসিয়া উপজেলার দৈনিক যুগান্তরের প্রতিনিধি ও আনন্দ টিভি গাজীপুর জেলা পূর্ব প্রতিনিধি মো. খোরশেদ আলমের বাবা
মোয়াজ্জাম আলী খান আর নেই। তিনি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাংগালিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও ইউপির সাবেক সদস্য ছিলেন। তিনি বাংলাদেশ মাদ্রাসা শিক্ষাবোর্ড থেকে ১৯৬২ সালে ফিকাহ শাস্ত্রে অষ্টম স্থান অধিকার করেন এবং গাজীপুরের কাজী আজিম উদ্দিন বিশ্ব বিদ্যালয় কলেজের গর্ভনিং বডির মেম্বার ছিলেন।
শুক্রবার বিকেল ৪.৩০মিনিটে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।( ইন্না লিল্লাহী…… রাজিউন)। মৃত্যু কালে তার বয়স ছিল ১০০ (একশত)বছর। তিনি কালীগঞ্জ উপজেলার জাংগালিয়া ইউনিয়নের আজমতপুর গ্রামের মৃত ফাজিল খানের ছেলে।
তিনি স্ত্রী, ৬ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্যা জ্ঞানী গুণীগ্রাহী রেখে যান।
শনিবার সকাল ১১টায় আজমতপুর কলেজ মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে কেন্দ্রীয় মহিলা আ’লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি, ডাকসুর সাবেক ভিপি ও সাবেক সংসদ সদস্য আখতারউজ্জামানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষক, গাজীপুর প্রেসক্লাব,গাজীপুর সাংবাদিক ইউনিয়সহ জেলা-উপজেলার গাজীপুর সাংবাদিক ইউনিয়ন সহ জেলা উপজেলার সকল সাংবাদিক বৃন্দ আরো অনেক গুণীজন গভীর শোক প্রকাশ করেন।

মাতৃবাংলা ২৪ টিভি

মোঃ আলীহোসেন গাজীপুর পতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!