Logo
শিরোনাম:
গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের গজারিয়া পাড়ায় রাস্তায় মাজে বেড়া। আজ ৭ মে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০ম শাহাদাৎ বার্ষিকী। গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ। গাজীপুরে শ্রমিক সংগঠনের উদ্যোগে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হয়েছে গাজীপুরে অবশেষে আটক হলো ৬ মামলার আসামী চিহ্নিত চাঁদাবাজ। তীব্র তাপদাহে পুরছে দেশ,অতিষ্ঠ জনজীবন। গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঢাকা বনবিভাগের অধিনস্থ রাজেন্দ্রপুর রেঞ্জ কার্যালয়ের সামনে এ মানববন্ধন। ঢাকায় ফাঁকা বাসায় চুরি চক্রের ৭ সদস্য গ্রেফতার। গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল।

গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল।

মাতৃবাংলা / নিজস্ব প্রতিবেদন

গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ হাইও রোটে ট্রাকের নিচে মোটর সাইকেল  এক জন নিহত।

নিহত এর নাম মোঃ আসাদ (২৮) বাসা চেরাগ আলী, নিহত চা পাতি কোম্পানিতে কাজ করতেন বাসা থেকে কোম্পানিতে যাচ্ছিলেন,

দুর্ঘটনার খবর পেয়ে গাজীপুর সদর মেট্রো থানার এ এস আই সাহেব আলী ঘটনাস্থলে এসে নিহতের লাশ পোসমেটাম এর জন্য শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ও ট্রাক ড্রাইভারকে অ্যারেস্ট করে।

ট্রাক ড্রাইভার এর সাথে কথা বলে জানা যায়।ট্রাক ড্রাইভার মোঃ হারুন (৪০)  জেলা বগুড়া শেরপুর, গাড়িটি ইউ টান নিচ্ছিল আর মোটরসাইকেলটি চৌরাস্তার দিক থেকে আসছিল মোটরসাইকেল  গতিরোধ হারিয়ে  ট্রাকের নিচে চলে যায় এতে এক জন নিহত হয়।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!