Logo
শিরোনাম:
গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঢাকা বনবিভাগের অধিনস্থ রাজেন্দ্রপুর রেঞ্জ কার্যালয়ের সামনে এ মানববন্ধন। ঢাকায় ফাঁকা বাসায় চুরি চক্রের ৭ সদস্য গ্রেফতার। গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল। গাজীপুর মহানগরীর সামান্তপুরে এক সাংবাদিকের বাড়িতে চুরি হয়েছে। গাজীপুরে গজারিয়া পাড়া বস্তবাড়িতে আগুন লেগে ৫ টি ঘর পুড়ে ছাই। গাজীপুরের ময়মনসিংহ মহাসড়কে রাজেন্দ্রপুর চৌরাস্তা   ঘরমুখো মানুষের ঢল নেমেছে। বকেয়া বেতন, ঈদ বোনাস ও বাৎসরিক ছুটির টাকা পরিশোধের দাবিতে শ্রমিকেরা সড়ক অবরোধ করে। গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর ইজিবাইক ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৫ জনকে আটক করেছে ব্যাব-১।

সাদুল্যাপুর উপজেলার ছাএলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চঞ্চলের আয়োজনে রান্না করা খাবার ও ইফতার বিতরণ!

মাতৃবাংলা  ২৪ টিভির ডেস্ক রিপোর্ট:-

প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

পবিত্র মাহে রমজান ও করোনা কালিন সময়ে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে । বুধবার (০৫-০৫-২০২১) বিকালে সাদুল্যাপুর শহরে হতদরিদ্র, গরীব, ভ্যান রিকসাওয়ালা, দোকানদার  সহ সকল শ্রেণীর মানুষের মাঝে ১২০০ ইফতারের প্যাকেট বিতরণ করা হয়। পরে সভাপতির ব্যক্তিগত অফিস কার্যালয়ের পাশে কিন্ডারগার্টেন স্কুলে এলাকাবাসী ও নেতাকর্মীদের নিয়ে ইফতার পার্টির আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ সাদুল্যাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব, বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন, উপজেলা কৃষকলীগের সভাপতি জহুরুল হক, জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখার সাধারণ সম্পাদক রুহুল আমিন সরকার জুয়েল, সেচ্ছাসেবকলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার আহবায়ক এশরাফুল কবীর (আরিফ), যুগ্ন আহবায়ক আসলাম হোসেন নান্নু ও হাসানুর করিম শাকিব,

ফরিদপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আসাদুদদৌলা খন্দকার, হাবিবুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল রানা মামুন, সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ হারুন অর রশিদ রিয়াদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান রুবেল, উপজেলা সদস্য মোস্তফাসহ ইউনিয়ন ও ওয়ার্ড শাখার ছাত্রলীগের সকল নেতাকর্মী।

সহ প্রকাশক,
এস এ আশিক
মাত‌বাংলা ২৪ টিভি
আপডেট নিউজ পেতে,
পেইজ:- মাতৃবাংলা ২৪ টিভি
ওয়েবসাইট:- matribangla.com
ইউটিউব চ্যানেল:- মাতৃবাংলা ২৪ টিভি
ই-মেল:- matribanglanews@gmail.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!