Logo
শিরোনাম:
গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের গজারিয়া পাড়ায় রাস্তায় মাজে বেড়া। আজ ৭ মে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০ম শাহাদাৎ বার্ষিকী। গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ। গাজীপুরে শ্রমিক সংগঠনের উদ্যোগে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হয়েছে গাজীপুরে অবশেষে আটক হলো ৬ মামলার আসামী চিহ্নিত চাঁদাবাজ। তীব্র তাপদাহে পুরছে দেশ,অতিষ্ঠ জনজীবন। গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঢাকা বনবিভাগের অধিনস্থ রাজেন্দ্রপুর রেঞ্জ কার্যালয়ের সামনে এ মানববন্ধন। ঢাকায় ফাঁকা বাসায় চুরি চক্রের ৭ সদস্য গ্রেফতার। গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল।

গাজীপুর মহানগর প্রেসক্লাবের শপথ গ্রহণ অনুষ্ঠান।

গাজীপুর মহানগর প্রেসক্লাবের ২০২৪- ২৫ সালের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান সকাল ১১ টায় গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা শামসুদ্দিন সরকারের বাসভবনে অনুষ্ঠিত হয়। এসময় গাজীপুর মহানগর প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার এরশাদ আলোর শরীফের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও শপথ গ্রহণ করান, গাজীপুর মহানগর প্রেসক্লাবের প্রধান উপদেষ্ট, গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার দেলোয়ার সরকার, দৈনিক বাংলা ভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক নজরুল ইসলাম আজহার, টঙ্গী প্রেসক্লাবর সেক্রেটারি কালিমুল্লাহ ইকবাল, সাংবাদিক শহিদুল ইসলাম, বাসন মেট্রো থানা প্রেসক্লাবের সভাপতি, কাজল খান, সেক্রেটারি শামীম আহমেদ, সিনিয়র সাংবাদিক তানভীর হোসাইন প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন গাজীপুর মহানগর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি এম. আমজাদ খান, সাধারণ সম্পাদক এম. আকতারুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি আনিসুর রহমান, অর্থ সম্পাদক মোঃ মমিন মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শহিদুল ইসলাম সাগর, কুরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফারুক মিয়া। প্রধান অতিথির কামরুল আহসান সরকার রাসেল তার বক্তব্যে বলেন আমাদের মধ্যে পারস্পরিক সম্মান, ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হতে হবে, ঐক্যের সংস্কৃতি নিয়ে আসতে হবে, গাজীপুর মহানগর প্রেসক্লাব একটি ঐক্যবদ্ধ প্রেসক্লাব হিসেবে প্রতিষ্ঠা হোক এটিই আমার প্রত্যাশা। আমি আশা করি ঐক্যের প্রচেষ্টা অব্যাহত থাকবে আমি এ ব্যাপারে সব রকম সহযোগিতা করব। গাজীপুর মহানগর প্রেসক্লাব প্রতিষ্ঠা থেকে আমি সকল আছি ভবিষ্যতে থাকবো ইনশাআল্লাহ।

মাতৃবাংলা ২৪ টিভি

গাজীপুর জেলা পতিনিধি

মোঃ আলীহোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!