Logo
শিরোনাম:
গাজীপুর সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা ময়মনসিংহ রোটে ট্রাকের নিচে মটর সাইকেল। গাজীপুর মহানগরীর সামান্তপুরে এক সাংবাদিকের বাড়িতে চুরি হয়েছে। গাজীপুরে গজারিয়া পাড়া বস্তবাড়িতে আগুন লেগে ৫ টি ঘর পুড়ে ছাই। গাজীপুরের ময়মনসিংহ মহাসড়কে রাজেন্দ্রপুর চৌরাস্তা   ঘরমুখো মানুষের ঢল নেমেছে। বকেয়া বেতন, ঈদ বোনাস ও বাৎসরিক ছুটির টাকা পরিশোধের দাবিতে শ্রমিকেরা সড়ক অবরোধ করে। গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর ইজিবাইক ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৫ জনকে আটক করেছে ব্যাব-১। গাজীপুর শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছেন শ্রীপুর উপজেলা প্রশাসন। ২২ নং ওয়ার্ড বাংলাবাজারে রমজান মাসে চলছে অবৈধ মেলার রমরমাট ব্যবসা। কলেজে প্রবেশের রাস্তা বন্ধ করে মার্কেট নির্মাণ করার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ

টঙ্গী পশ্চিম থানা কর্তৃক ০৩ জন প্রতারক গ্রেফতার !

মাতৃবাংলা ২৪ টিভির ডেস্ক রিপোর্ট:-

সুত্রঃ- টঙ্গী পশ্চিম থানার মামলা নং-২৬, তাং- ২৭/০৯/২০২০ খ্রিঃ ধারা-৪০৬/৪২০/১০৯ পেনাল কোড।

সুত্রে বর্নিত মামলার এজাহারভ‚ক্ত আসামী ১। মোঃ ফললুল কাজী কাদের @ শাকিল(৩২), পিতাঃ মৃতঃ জিল্লুর রহমান, মাতাঃ নূরুন্নাহার বেগম, সাং-ওলিয়ারপাড়া, থানাঃ কাহালু, জেলাঃ বগুড়া, ২। মোঃ মাহবুব আলম(৪৪), পিতাঃ দেওয়ান মোহাম্মদ আহাদুল ইসলাম, সাং-বুজরুক কৌড়, থানাঃ বাগমারা, জেলাঃ রাজশাহী, ৩। মোছাঃ সুলতানা খাতুন @ শিমলা(২০), পিতাঃ মোঃ কালু শেখ, মাতাঃ মোছাঃ সেলিমা, সাং-নারিকেল বাড়িয়া, রাজশাহী বিশ্ববিদ্যালয় কৃষি অনুষদ সংলগ্ন, থানাঃ চন্দ্রিমা, জেলাঃ রাজশাহী মহানগর, রাজশাহী ব্যক্তিদ্বয় গত জুলাই/২০২০ খ্রিঃ গাছাথানাধীন বড়বাড়ী বড়মসজিদের পার্শ্বে রেজিঃ বিহীন ভ‚য়া একুশে প্রতিষ্ঠানের নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান খুলিয়া উক্ত এজাহারভ‚ক্ত আসামীগণসহ অন্যান্য গ্রেফতারকৃত এবং পলাতক আসামীগণসহ বিভিন্ন পদের পরিচয় দিয়া এবং বিভিন্ন মহিলাদের কাছ থেকে বিভিন্ন অংকের টাকা নিয়ে উক্ত প্রতিষ্ঠানের মাসিক বেতন হিসেবে চাকুরীর কথা বলিয়া বিপুল সংখ্যক মহিলা কর্মী নিয়োগ করে, পরবর্তীতে উক্ত ¯’ানে প্রতিষ্ঠান পরিচালনা নিয়ে সমস্যা দেখা দেওয়ায় গত ০৭/০৯/২০২০খ্রিঃ মামলার এজাহারভ‚ক্ত আসামীগণ টঙ্গী পশ্চিম থানাধীন হোসেন মার্কেট ইউনাইটেড শপিং কমপ্লেক্স এর ৫ম তলা ভাড়া নিয়া রেজিঃ বিহীন ভ‚য়া একুশে নামে প্রতিষ্ঠান খুলিয়া পূনরায় কার্যক্রম চালায় এবং উক্ত এজাহারভ‚ক্ত আসামীগণসহ অন্যান্য গ্রেফতারকৃত এবং পলাতক আসামীরা পন্য কেনা-বেচা এবং অধিক মুনাফার কথা বলিয়া আনুমানিক ০৩(তিন) হাজার মহিলা কর্মীদের কাছ থেকে সর্বমোট ১,৪৫,০০,০০,০০০/-(একশত পয়তাল্লিশ কোটি) টাকা প্রতারণামূলক ভাবে টাকা আত্মসাৎ করিয়া দেশের বিভিন্ন অঞ্চলে পালিয়ে যায়।

পরবর্তীতে উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) মহোদয়ের সার্বিক তত্ত¡াবধানে এবং অফিসার ইনচাজর্, টঙ্গী পশ্চিম থানা সাহেবের দিক-নির্দেশনা মোাতাবেক গত ২৫/০৫/২০২১খ্রিঃ মামলা তদন্তকারী অফিসার এস আই(নিঃ)/ সাব্বির হোসেন তার সঙ্গীয় টিমসহ আধুনিক প্রযুক্তি ব্যবহার করিয়া রাজশাহী বিভাগের নওঁগা জেলার প্রতিœতলা থানা এলাকা হতে এজাহারভ‚ক্ত আসামী ১। মোঃ ফললুল কাজী কাদের @ শাকিল(৩২), ২। মোঃ মাহবুব আলম(৪৪)‘কে গ্রেফতার করেন এবং তাহাদের নিকট হইতে ২,০৫,০০০/-(দুই লক্ষ পাঁচ হাজার) টাকা এবং ০৫(পাঁচ) টি বাটন মোবাইল উদ্ধার করেন। আসামী মোঃ ফললুল কাজী কাদের @ শাকিল(৩২) এর দেওয়া তথ্য অনুসারে রাজশাহী বিশ্ববিদ্যালয় কৃষি অনুষদ সংলগ্ন, থানাঃ চন্দ্রিমা, জেলাঃ রাজশাহী মহানগর, রাজশাহী থেকে তার বউ মোছাঃ সুলতানা খাতুন @ শিমলা(২০)‘কে গ্রেফতার করা হয়। উল্লেখিত যে, উক্ত আসামীরা পরষ্পর যোগসাজশে দেশের বিভিন্ন অঞ্চলে ভ‚য়া প্রতিষ্ঠান খুলিয়া প্রতারনা মূলকভাবে বিভিন্ন অংকের টাকা আত্মসাৎ করিয়া নিজেরদের আত্মগোপন করিয়া রাখেন। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে মর্মে জানা যায়।

 

প্রকাশক,
এস এ আশিক
মাতৃবাংলা ২৪ টিভি
আপডেট নিউজ পেতে,
পেইজ:- মাতৃবাংলা ২৪ টিভি
ওয়েবসাইট:- matribangla.com
ইউটিউব চ্যানেল:- মাতৃবাংলা ২৪ টিভি
ই-মেল:- matribanglanews@gmail.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!