Logo

কবি মাসুম বিল্লাহ`র ৫০ তম জন্ম বার্ষিকীতে গুণীজনদের মিলন মেলা।

বিশিষ্ট কবি, ছাড়াকার ও মিডিয়া ব্যক্তিত্ব মাসিক ভিন্নমাত্রা এর প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ মাসুম বিল্লার ৫০ তম জন্মবার্ষিকী এবং মাসিক ভিন্ন মাত্রা প্রকাশনার ১২ বছর প্রদাপণ উপলক্ষে উৎসব মুখর পরিবেশে গুণীজন ও বিশিষ্ট ব্যক্তিবর্গের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার(২২নভেম্বর)বিকাল ৪ টায় উওরার আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় অডিটোরিয়াম মাসুম বিল্লাহর সহকর্মী সহযোদ্ধা,শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠে অডিটোরিয়াম।
অনুষ্ঠনে আগত অতিথিগন মাসুম বিল্লার ৫০ তম জন্মবার্ষিকী এবং মাসিক ভিন্ন মাএা প্রকাশনার ১২ বছরে পদার্পণে শ্রদ্ধা ভালোবাসা ও আবেগখন কথামালায় শুভেচ্ছা বক্তব্য প্রধান করেন।
জন্মদিনের অনুভূতি জানতে চাইলে মাসুম বিল্লা বলেন আমি প্রথমে আল্লাহর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি যিনি আমাকে সকলের ভালোবাসা মধ্যদিয়ে পৃথিবীতে ৫০ টি বছর বাচিয়ে রেখেছেন এবং সকলের ভালোবাসা সহযোগিতায় দীর্ঘ ১২ বছর ভিন্নমাএাকে নিয়ে কাজ করার সুযোগ দিয়েছেন।
তিনি বলেন জন্মদিনে আমার সহকর্মী সহযোদ্ধা ও শুভাকাঙ্খীগন যারা আমাকে শুভেচ্ছা জানিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন আমি সকলের প্রতি কৃতজ্ঞ। এসময় তিনি সকলের কাছে দোয়া চান।

মাতৃবাংলা

প্রকাশক মোঃ আলীহোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!