Logo
শিরোনাম:
গাজীপুর মহানগরীর সামান্তপুরে এক সাংবাদিকের বাড়িতে চুরি হয়েছে। গাজীপুরে গজারিয়া পাড়া বস্তবাড়িতে আগুন লেগে ৫ টি ঘর পুড়ে ছাই। গাজীপুরের ময়মনসিংহ মহাসড়কে রাজেন্দ্রপুর চৌরাস্তা   ঘরমুখো মানুষের ঢল নেমেছে। বকেয়া বেতন, ঈদ বোনাস ও বাৎসরিক ছুটির টাকা পরিশোধের দাবিতে শ্রমিকেরা সড়ক অবরোধ করে। গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর ইজিবাইক ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৫ জনকে আটক করেছে ব্যাব-১। গাজীপুর শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছেন শ্রীপুর উপজেলা প্রশাসন। ২২ নং ওয়ার্ড বাংলাবাজারে রমজান মাসে চলছে অবৈধ মেলার রমরমাট ব্যবসা। কলেজে প্রবেশের রাস্তা বন্ধ করে মার্কেট নির্মাণ করার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ পবিত্র মাহে রমজান মোবারক ২০২৪।

মহাখালীতে সাততলা বস্তির বাসিন্দাদের সড়ক অবরোধ।

পুনর্বাসনের আগে উচ্ছেদ না করার দাবিতে রাজধানীর মহাখালীতে সড়ক অবরোধ করেছেন সাততলা বস্তির বাসিন্দারা। অবরোধের কারণে মহাখালীতে যান চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে।

সাততলা বস্তির বাসিন্দারা জানান, এই সাততলা বস্তিই তাদের একমাত্র থাকার জায়গা। কোনো ধরনের পুনর্বাসন ছাড়াই আজ বস্তি থেকে তাদের উচ্ছেদ করা হচ্ছে। যার কারণে এসব মানুষকে এখন খোলা আকাশের নিচে থাকতে হবে। তাই পুনর্বাসন ছাড়া তাদের যেন উচ্ছেদ না করা হয় সে দাবিতে বস্তিবাসী রাস্তায় নেমেছেন।

এ বিষয়ে ডিএমপির বনানী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফিরোজ আল মাসুম বলেন।
উচ্ছেদের প্রতিবাদে সাততলা বস্তির বাসিন্দারা সকালে থেকে মহাখালীতে সড়ক অবরোধ করে রেখেছেন। পুনর্বাসন ছাড়া উচ্ছেদ তারা মেনে নেবেন না উল্লেখ করে বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

তিনি আরও বলেন, বস্তিবাসীর অবরোধের কারণে মহাখালী এলাকায় চলাচল বন্ধ রয়েছে। আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আমরা সর্বাত্মক চেষ্টা করছি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!