Logo
শিরোনাম:
গাজীপুরে শুরু হলো ভূমি সেবা সপ্তাহ। গাজীপুর তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে আগুন দিয়েছে উত্তেজিত জনতা।  গাজীপুরে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে। গাজীপুরে রাজেন্দ্রপুর চৌরাস্তায় ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির উদ্যোগে রেলি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রতিবেশী ভাড়াটিয়ার ছুরিকাঘাতে এক অন্তঃসত্ত্বা স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। গাজীপুরে তুরাগ কমিউটার ট্রেনের একটিবগি লাইচ্যুত,উদ্ধার কাজ চলছে। ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বিশ্বজুড়ে শোকের ছায়া। ময়মনসিংহ রোড রাজেন্দ্রপুর চৌরাস্তা অ্যাক্সিডেন্টে দুই জনের মৃত্যু। গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের এক মহিলা হাজতি মৃত্যু। গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের গজারিয়া পাড়ায় রাস্তায় মাজে বেড়া।

গাজীপুরে এশিয়ান টেলিভিশনের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। 

ক্রাইম রিপোর্টার ওমর ফারুকঃ

গত ২০/০১/২০২৪ ইং রোজ শনিবার সন্ধ্যায় গাজীপুর মহানগরের ১৪ নং ওয়ার্ড নাওজোর এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, এশিয়ান টেলিভিশনের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা ও অনুষ্ঠান করাহয়।

অনুষ্ঠানে সকলের মুল বক্তব্য ছিলো যত প্রচার তত প্রসার এই এশিয়ান টেলিভিশন সারা দেশে বহুল পরিচিত ও সামাজিক অনুষ্ঠান প্রচার করায় সু পরিচিত ,

এবং এশিয়ান ইনকোয়ারির সহঃইনচার্জ রাজু আহমেদের নেতৃত্বে  একটি ইনকোয়ারি টিম গঠন করে দেশের ভিবিন্ন নিউজ সংগ্রহ করে এশিয়ান টেলিভিশনের মাধ্যমে প্রকাশ করে জাতিকে দেখান।

উক্ত অনুষ্ঠানে প্রাধান অতিথি হিসেবে

উপস্থিত ছিলেন মোহাম্মদ ফরিদ আলম, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খাগড়াছড়ি।

এবং প্রধান আলোচক – মোঃ নুরুল ইসলাম, প্রযোজক, এশিয়ান ইনকোয়ারি, এশিয়ান টেলিভিশন।

উদ্বোধক মোঃ নজরুল ইসলাম,ইনচার্জ এশিয়ান ইনকোয়ারি, এশিয়ান, টেলিভিশন।

বিশেষ অতিথি, মোঃ আবু বকর ছিদ্দিক, ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বাসন থানা ও এস এম আলতাফ হোসেন কাউন্সিলর ১৪নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন।

অনুষ্ঠান টির সভাপতিত্ব করেন, এশিয়ান ইনকোয়ারির

সহকারী ইনচার্জ মোঃ রাজু আহমেদ এশিয়ান টেলিভিশন ও এশিয়ান ইনকোয়ারি।

আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার  সাংবাদিকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost
error: এই সাইটের নিউজ কপি করা বেআইনী !!